সিলেটের আখালিয়া ১১ বছরের মেয়েকে ধর্ষন: ৩দিনেও গ্রেফতার হয়নি আসামী

নিজস্ব প্রতিবেদক:: সিলেট মেট্রেপলিটনের জালালাবাদ থানাধীন আখালিয়া বড়বাড়ি এলাকায় ৪র্থ শ্রেনীতে পড়ুয়া এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষনের ঘটনা ঘটেছে।

উক্ত ঘটনায় জালালাবাদ থানায় ধর্ষিতার বাবা বাদী হয়ে মামলা দায়েরের ৩দিন পেরিয়ে গেলেও এখন আসামীকে গ্রেফতার করতে পারেনি আইনশৃঙ্গলা বাহিনী।

এজাহারের সুত্র মতে জানায়, গত ২৫শে সেপ্টেম্বর রাতে বড়বাড়ি এলাকার জনৈক এক রিকশাচালক ব্যক্তির ১১বছর বয়সী ৪র্থ শ্রেনীতে পড়ুয়া একটি মেয়ে স্থানীয় একটি দোকানে গেলে আখালিয়া বড়বাড়ি এলাকার মৃত সিরাজুল ইসলামের ছেলে রোমান আহমদ(২৬) মেয়ের ভাইয়ের বন্ধু জনির স্ত্রী অসুস্থ একটু যেতে বলেছে বলে বড়বাড়ি এলাকার শহীদ মিয়ার কলোনীতে ডেকে নিয়ে গিয়ে কলোনীর একটি খালি কক্ষে মুখে কাপড় বেধে মেয়েটিকে ধর্ষন করে। মেয়েটি কান্নাকাটি করা শুরু করলে ধর্ষক রোমান মেয়েটিকে ভয় দেখিয়ে ঘর থেকে বের করে দেয়।

মেয়েটি বাসায় আসিয়া তার মাকে কান্নাকাটি করে বিস্তারিত ঘটনা বললে বিষয়টি জানাজানি হলে ধর্ষক প্রভাবশালী হওয়াতে কলোনীর মালিকসহ এলাকার কিছু লোক আপোষের নামে ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টা চালায়। অবশেষে ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে গত ৩ অক্টেবর উক্ত ঘটনায় সিলেটের জালালাবাদ থানায় ধর্ষক রোমানের নামে ২০০০সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী ২০০৩) এর ৯ (১) ধারা মতে ধর্ষনের মামলা দায়ের হয় যাহার নাম্বার জালালাবাদ থানার মামলা নং ৬/১৮৪,তারিখ:০৩/১০/২০২০ইংরেজী।

কিন্তু মামলা দায়েরের ৩দিন পেরিয়ে গেলেও এখন পর্যন্ত আসামীকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা জাকির হোসের সাথে যোগাযোগ করা হলে তিনি নিউজ টাইমস প্রতিনিধিকে জানান ইতিমধ্যে ২২ধারা মোতাবেক আদালতে ভিকটিমের জবানবন্দি করানো হয়েছেভ আমরা আসামী গ্রেফারের চেষ্টা অব্যাহত রেখেছি।

এলাকায় খোঁজ খবর নিয়ে জানা যায়, রোমানে একটি বোখাটে ধরনের ছেলে। তার নামে মারামারি, চাঁদাবাজি অপরাধে একাধিক মামালা রয়েছে।তার একটি কিশোর গ্যাং থাকায় সে প্রকাশে অপরাধ কর্ম করলেও এলাকায় কেউ তার বিরুদ্ধে কথা বলার সাহস দেখায়না।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *