সিলেটে পাসপোর্ট  অফিসে ৪ দালালকে ভ্রাম্যমাণ আদালতে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন

নিজস্ব প্রতিবেদক:: সিলেটে আঞ্চলিক পাসপোর্ট অফিসের ৪ দালালকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) ভ্রাম্যমাণ আদালত।

রবিবার (৪ অক্টোবর) দুপুর সাড়ে ১২টা থেকে ২টা পর্যন্ত চলা অভিযানে ভ্রাম্যমাণ আদালতের বিচারক জাহাঙ্গীর আলম এই দণ্ডাদেশ দেন। দণ্ডপ্রাপ্ত ব্যক্তিরা হলেন- মোগলাবাজারের শিববাড়ি এলাকার মৃত রনজিত পালের ছেলে বিশ্বজিত পাল (৩৬), গোটাটিকর এলাকার কুদরত উল্লাহর ছেলে বারাম আহমেদ (৩২), কান্দিয়ার চর এলাকার মৃত আব্দুর রশীদের ছেলে রকিব আলী (৪৮) ও নগরীর শেখঘাট এলাকার মৃত তৈয়ব মিয়ার ছেলে কয়েছ আহমদ (৩৫)।

র‌্যাব-৯ সূত্রে জানা যায়, রবিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ স্পেশাল কোম্পানি (ইসলামপুর ক্যাম্প) ও সিলেট জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটের সমন্বয়ে একটি অভিযানিক দল মোগলাবাজার থানা এলাকার আঞ্চলিক পাসপোর্ট অফিসে অভিযান চালায়। এসময় পাসপোর্ট ও ভিসা তৈরি করে দেওয়ার নাম করে মানুষের কাছ থেকে টাকা আদায়কালে ৪ ব্যক্তিকে হাতেনাতে আটক করা হয়। পরে ঘটনাস্থলে ভ্রাম্যমাণ আদালতের বিচারক জাহাঙ্গীর আলম বিভিন্ন মেয়াদে তাদের কারাদণ্ড দেন। পরে দণ্ডপ্রাপ্তদের কারাগারে পাঠানো হয়েছে।

অভিযানে অংশ নেন র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ স্পেশাল কোম্পানি (ইসলামপুর ক্যাম্প) এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার সামিউল ইসলাম, সহকারী পুলিশ সুপার আফসান আল আলম।

তবে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৯ এর সদর কোম্পানীর (সিলেট ক্যাম্প) সহকারী পুলিশ সুপার গণমাধ্যম (এএসপি মিডিয়া) ওবাইন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *