সিলেটে শ্রমিকনেতা রিপন হত্যা : গ্রেপ্তার আরও এক আসামী

নিজস্ব সংবাদদাতা::  সিলেটে দক্ষিণ সুরমার ট্যাংকলরি শ্রমিকনেতা মো. ইকবাল হোসেন রিপন হত্যা মামলায় আরও এক আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার নাম মুহিবুর রহমান মুন্না (৩০)।

শনিবার (০১ আগস্ট) ভোরে সিলেটের জালালাবাদ থানার হাটখোলা ইউনিয়নের বড়কাপন গ্রাম থেকে মুন্নাকে গ্রেপ্তার করা হয়। এ নিয়ে রিপন হত্যা মামলায় ১২ জন আসামীকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃত মুহিবুর রহমান মুন্না দক্ষিণ সুরমার বরইকান্দি ১নং রোডের গাঙ্গু গ্রামের মৃত আব্দুল করিম মনজ্জিরের পুত্র।

সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া পিপিএম এর নির্দেশনায়, মহানগর পুলিশের উপ-কমিশনার (ডিসি দক্ষিণ) সুহেল রেজার তত্বাবধানে ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: মোখলেছুর রহমানের সহযোগীতায় এবং ওয়ারেন্ট অফিসার সুবীরসহ দক্ষিণ সুরমা থানা পুলিশ মুন্নাকে গ্রেফতার করে।

পুলিশ জানায়, গ্রেপ্তার এড়াতে মুহিবুর রহমান মুন্না এতোদিন আত্মগোপন করেছিলেন। তার কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে ওই হত্যায় ব্যবহৃত চাপাতি, দা, ছুরি উদ্ধার করে জব্দ করা হয়েছে। আসামীকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

উল্লেখ্য, সিলেট বিভাগীয় ট্যাংকলরি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. ইকবাল হোসেন রিপনকে গত ১০ জুলাই রাত সাড়ে দশটায় নগরীর বাবনা পয়েন্ট এলাকায় কুপিয়ে খুন করা হয়।

এ ঘটনায় রিপনের স্ত্রী ফারজানা আক্তার তমা বাদী হয়ে ১৩ জনের নামোল্লেখ করে এবং অজ্ঞাত আরো ৫-৭ জনকে রেখে মামলা দায়ের করেন। মামলায় এ পর্যন্ত ১২ জন গ্রেপ্তার করা হয়েছে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *