কানাইঘাটে এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে নৃশংসভাবেকুপিয়ে পা বিচ্ছিন্ন

সিলেট নিউজ টাইমস্ ডেস্ক :: সিলেটের কানাইঘাটে এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে নৃশংসভাবে  কুপিয়ে এক পা বিচ্ছিহ্ন এবং হাতে আঙ্গুল কর্তন করেছে দুর্বৃত্তরা। শনিবার বিকেলে উপজেলার লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়নের দনা গ্রামের গর্দনা মাদ্রাসা সংলগ্ন রাস্তায় ঘটনাটি ঘটেছে। গুরুতর আহত যুবকের নাম কয়ছর আহমদ (৩৫)। সে বর্তমানে সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে।

জানা যাায়, পূর্ব বিরোধ ও সীমান্ত এলাকায় চোরাচালান কর্মকাণ্ডের প্রতিবাদ করায় দনা রাতাছড়া গ্রামের আজির উদ্দিনের ছেলে কয়ছর আহমদকে স্থানীয় এরালীগুল গ্রামের শাহনুরের ছেলে বিলাল, দিলু, হেলাল, কাওছারসহ আরো কয়েজন শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে আটগ্রাম বাজার থেকে ঈদের কেনাকাটা শেষে বাড়ি ফেরার পথে গর্দনা মাদ্রাসার পাশের রাস্তায় কাওছার আহমদের উপর ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায়।

হামলাকারীরা এসময় ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি কুপিয়ে কাওছারের বাম পায়ের হাটুর নিচ বিচ্ছিহ্ন করে ফেলে এবং ডান পায়ের হাটুতে কোপিয়ে গুরুতর জখম ও এক হাতের আঙ্গুল কর্তন করে ফেলে। পরে মৃত ভেবে কাওছারকে রাস্তায় ফেলে চলে যায়।

আশঙ্কানক অবস্থায় আহত কাওছারকে উদ্ধার করে স্থানীয়রা সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করেন। তার অবস্থা এখনও আশংকাজনক বলে পরিবারের লোকজন জানিয়েছেন।

এদিকে খবর পেয়ে কানাইঘাট থানা পুলিশ ঘটনাস্থলে যায় এবং হামলাকারীদের আটক করতে অভিযান চালাচ্ছে বলে জানা গেছে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *