সরকারের পাশাপাশি মানুষের সাহায্যে বিত্তবানদেরও এগিয়ে আসার আহ্বান নাদেলের

স্বেচ্ছাসেবী সংগঠন সোনালী স্বপ্ন বাংলাদেশের ভাইস চেয়ারম্যান আশরাফ গাজীর সৌজন্যে করোনা ভাইরাসে কষ্ট পিড়িত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকেলে নগরীর চৌকিদেখী এলাকায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মানুষদের মধ্যে খাদ্য সামগ্রী তুলে দেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।

এসময় তিনি বলেন, প্রাণঘাতি করোনা ভাইরাসে গোটা বিশ্ব আজ আক্রান্ত। প্রতিদিন এই ভাইরাসে প্রাণ হারাচ্ছেন অসংখ্য মানুষ। এ অবস্থায় স্বাস্থবিধি মেনে চলতে গিয়ে ঘরবন্দি ও কর্মহীন হয়ে পড়েছেন অগণিত মানুষ। অসহায় এসব মানুষদের কল্যাণে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানরাও সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। তিনি বলেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় সরকার ব্যাপক বাস্তবমুখী পদক্ষেপ গ্রহণ করেছেন। ঘরে ঘরে নগদ অর্থ সহ খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছে বর্তমান সরকার। তিনি প্রধানমন্ত্রীর দিক নির্দেশনা অনুযায়ী মহান আল্লাহ তা’য়ালার উপর ভরসা রেখে আত্মবিশ্বাস ও মনোবলের মাধ্যমে সম্মিলিতভাবে এই মহামারি মোকাবেলার আহ্বান জানান।

আশরাফ গাজীর সভাপতিত্বে ও সাংবাদিক আবুল মোহাম্মদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কাউন্সিলর রেজাউল হাসান কয়েছ লোদী, এডভোকেট আল আসলাম মুমিন, শেখ তোফায়েল আহমদ সেপুল, জাতীয় মানবাধিকার সোসাইটি সিলেট মহানগর শাখার সাংগঠনিক সম্পাদক তরুণ সমাজকর্মী মেহরাজ হোসেন চৌধুরী, ক্রীড়া বিষয়ক সম্পাদক শাকিরুল ইসলাম গৌছ, মানবকল্যাণ সম্পাদক সাঈদ আহমদ চৌধুরী, মানিক হোসেন ও এমরান গাজী প্রমুখ। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *