সরকারের পাশাপাশি মাতৃভূমির মানুষের জন্য প্রবাসীদের উদ্যোগ প্রশংসনীয় : শফিউল আলম চৌধুরী নাদেল

ওসমানীনগর উপজেলার বুরঙ্গা ইউনিয়নের,বেলাল নগর,কামার গাও,বাদে হস্তিপুর,নসিরপুরসহ সংলগ্ন এলাকায় বেলাল নগর ফাউন্ডেশনের পক্ষ থেকে প্রায় ২’শত পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে । প্রতিটি পরিবারকে প্রায় ১০ কেজি খাদ্য সামগ্রী প্রদান করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাউল, ডাল, আলু, পিয়াজ, তেল, সাবান।প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্য সামকগ্রী বিতরণ কার্য্যক্রম উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বেলাল নগর ফাউন্ডেশনের সভাপতি আলহাজ বিপ্লবী মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক এডভোকেট মোজাক্কির হোসেন, তাজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুল ইসলাম, সমাজসেবী আতাউর রহমান, আব্দুস সালাম, নুর মিয়া,মাসুক আলী ,সমসর উদবক্কর,হাজী তছন,সমছু মিয়া,রবাই মিয়া,আবু বক্কর প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, প্রবাসীরা বাংলাদেশের যে কোন দুর্যোগে এগিয়ে আসেন। এক্ষেত্রে তাদের অবদান উল্লেখ করার মতো। মহামারী করোনায় বিপর্যস্ত এই সময়ে সরকারের পাশাপাশি প্রবাসীরা নিজ মাতৃভূমির মানুষের পাশে দাঁড়িয়ে খাদ্য বিতরণের যে উদ্যোগ নিয়েছেন তা প্রশংসনীয়। তিনি এ ক্ষেত্রে সমাজের বিত্তশালীদেরকে নিজ নিজ সামর্থ অনুযায়ী অসহায় মানুষের পাশে এগিয়ে আসার আহবান জানান।

সভাপতির বক্তব্যে বেলাল নগর ফাউন্ডেশনের সভাপতি আলহাজ বিপ্লবী মুজিবুর রহমান বলেন, এই ফাউন্ডেশনের পক্ষ থেকে সামর্থ অনুযায়ী সব সময় বেলাল নগর তথা এই এলাকার মানুষের কল্যানে কাজ করা হচ্ছে।

আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল এর আজকের এ উপস্থিতি আমাদের অনুপ্রাণিত করেছে। তিনি ফাউন্ডেশনের প্রবাসী সদস্যদের সহযোগীতায় রমজানের পূর্বে এ এলাকার মানুষের কল্যানে এই ধরনের আরেকটি খাদ্য বিতরণ কার্য্যক্রম পরিচালনা করার আশাবাদ ব্যক্ত করেন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *