আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যদের পিপিইসহ করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সিলেট জেলার পক্ষ থেকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে দায়িত্বপালনরত মেডিকেল টিমের ১’শ সদস্যদের মধ্যে পিপিই বিতরণ করা হয়েছে। তাছাড়া বিভিন্ন গার্ডের অঙ্গিভূত আনসারদের জন্য স্ব স্ব ক্যাম্প কমান্ডারের হাতে মাস্ক, গস্নাভস সহ করোনা ভাইরাস সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়। ১৪ এপ্রিল মঙ্গলবার দুপুরে আখালিয়া বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কার্যালয় প্রাঙ্গনে এসব সামগ্রী বিতরণ করেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সিলেট রেঞ্জের পরিচালক মো. রফিকুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট জেলা কমান্ডেন্ট এনামুল খাঁন, সিলেট জেলা সহকারি জেলা কমান্ডেন্ট প্রদীপ চন্দ্র দত্ত, সার্কেল অ্যাডজুটেন্ট এ. এস. এম. এনামুল হক, সদর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা স্বরূপ বিশ্বাস।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল আনসার ক্যাম্পের পক্ষে পিপি গ্রহণ করেন প্লাটুন কমান্ডার শফিকুল ইসলাম লিটন।

সুরক্ষা সামগ্রী বিতরণকালে সিলেট রেঞ্জের পরিচালক মো. রফিকুল ইসলাম বলেন, প্রাণঘাতি করোনা ভাইরাস থেকে পরিত্রাণ পেতে জনসাধারণকে সচেতন করতে সিলেট জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর পক্ষ থেকে সিলেটের বিভিন্ন উপজেলায় ব্যাপক কার্যক্রম বাস্তবায়ন করা হচ্ছে। বাহিনীর সর্বস্তরের সদস্যরা করোনা বিরোধী অভিযান পরিচালনা করে সর্বসাধারণরকে এই ঘাতক ব্যাধি থেকে রক্ষা পেতে সচেতনতা সৃষ্টির কার্যক্রম অব্যাহত রেখেছেন। তিনি বলেন, এই মহামারি থেকে জনসাধারণকে রক্ষা করতে এই বাহিনী আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *