জকিগঞ্জে চাল ডাল বিতরণ করলো কসকনকপুর ইউনিয়ন প্রবাসী ফোরাম

মহামারী করোনাভাইরাসে সিলেটে মানুষের সাহায্যের হাত বাড়ানো অব্যাহ্যত রয়েছে। ব্যক্তিগত উদ্যোগের পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠন এ কার্যক্রম অব্যাহত রেখেছে।  গতকাল শুক্রবার জকিগঞ্জ উপজেলার ৮নং কসকনকপুর ইউনিয়ন প্রবাসী ফোরামের পক্ষ থেকে কুরআনে খতম, মোনাজাত ও মাদ্রাসার বোর্ডিং এর ছাত্রদের মাঝে কয়েক বস্তা চাল ও ডাল  বিতরণ করা হয়েছে।

প্রবাসী ফোরামের নেতৃবৃন্দ উপজেলার মুনশীবাজার মাদরাসা ও ইনামতি মাদরাসার এতিমখানায় এসব চাল ও ডাল বিতরণ করেন। শুক্রবার সকাল ১১টায় সময় মাদরাসায় বোর্ডিং সুপারের কাছে এসব খাদ্য সামগ্রী  হস্তান্তর করেন। পরে উভয় মাদরাসায় কুরআন খতম করা হয়।

মুনশীবাজার মাদরাসায় খতমে কুরআনের পর বিশ্বের মুসলমানদের জন্য মোনাজাত পরিচালনা করেন মাদরাসার সিনিয়র মুহাদ্দিস মাওলানা মুফতি মাহমুদ হুসাইন, ইনামতি মাদরাসায় মোনাজাত পরিচালনা করেন মাদরাসার মুহতামিম মাওলানা আব্দুল মুমিন এবং প্রবাসী নেতৃবৃন্দের কুরআন খতমের পর মোনাজাত পরিচালনা করেন ফোরামের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা নাজমুল ইসলাম।

খাদ্য সামগ্রী বিতরণের পর সংগঠনের সভাপতি লোকমান উদ্দীন তালুকদার (নেজাম) ও সাধারণ সম্পাদক সোলেমান আহমদ লস্কর  বলেন, মানুষের কল্যাণের জন্য এ সংগঠনের সৃষ্টি। তাই সামাজিক দায়বদ্ধতাথেকে আমরা অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। আগামীতে এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে তারা আশাবাদ ব্যক্ত করেন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *