বিশ্বকাপ ফাইনালে দলকে শুভ কামনা প্রধানমন্ত্রীর

সিলেট নিউজ টাইমস্ ডেস্ক:: অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনালের আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে শুভ কামনা পেয়ে দারুণ উজ্জীবিত বাংলাদেশ দল।

রোববার (৯ ফেব্রুয়ারি) টেক্সট ম্যাসেজের মাধ্যমকে দলকে শুভ কামনা জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর শুভকামনা প্রসঙ্গে বাংলাদেশ অধিনায়ক আকবর আলী গণমাধ্যমকে বলেন, এটা আমাদের কাছে আরেকটি ম্যাচের মতই। বেসিক মেনে খেলবো আমরা। তবে আপনি যখন দেশের প্রধানমন্ত্রীর কাছ থেকে টেক্সট মেসেজ পাবেন, তার কাছ থেকে শুভকামনা জানবেন তখন আপনার আত্মবিশ্বাস অনেক উপরে থাকবে। আমরা সেটি দেখাতে প্রস্তুত।

পচেফস্ট্রুমে আইসিসি অনূর্ধ্ব-১৯ যুবা বিশ্বকাপে টসভাগ্য সহায় হয়েছে টাইগারদের। টস জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে টাইগাররা।

এবারেই প্রথম আইসিসির কোন ইভেন্টের ট্রফি জয়ের সুযোগ ইয়াং টাইগারদের সামনে। তাও আবার বিশ্বকাপ। বাংলার যুবাদের যেখানে প্রথম বিশ্বকাপ, সেখানে আসরের বর্তমান চ্যাম্পিয়ন ভারতের পঞ্চম শিরোপা জয়ের প্রত্যয়।

তামিম-মাহমুদুল- রাকিবুল কিংবা আকবর আলী বাংলাদেশের ক্রিকেট মানচিত্রে এখন তারা সু-পরিচিত। তারাই এখন লাল সবুজের স্বপ্ন সারথি। বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব কিংবা বাংলাদেশ দলের ব্যাটিং স্তম্ভ মুশফিকরা যুবা দলের হয়ে যা করতে পারেনি এই দুরন্ত কিশোররা ফাইনালে উঠে তাই করে দেখিয়েছে।

অনেক নতুন নতুন গল্পের জন্ম দিয়েছে ইয়াং টাইগাররা। ১৬ দলের লড়াই শেষে এবার শ্রেষ্ঠত্ব অর্জনে দুই দল বাংলাদেশ-ভারত।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.