বিছানায় বসে গাইলেন এন্ড্রু কিশোর (ভিডিও)

বিনোদন ডেস্ক :: কিংবদন্তি সংগীতশিল্পী এন্ড্রু কিশোর বর্তমানে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বরেণ্য এই সংগীতশিল্পীর চিকিৎসার তহবিল সংগ্রহের জন্য আজ রোববার জমকালো এক কনসার্টের আয়োজন করা হচ্ছে।

সন্ধ্যায় ‘এন্ড্রু কিশোরের জন্য ভালোবাসা’ শিরোনামে কনসার্টটি অনুষ্ঠিত হবে সিঙ্গাপুরের জালান বুকিত মেরাহর গেটওয়ে থিয়েটারে। এতে গান গাইবেন সৈয়দ আব্দুল হাদী, সাবিনা ইয়াসমিন, মিতালী মুখার্জি ও এন্ড্রু কিশোরের শিষ্য মোমিন বিশ্বাস। কনসার্টে অংশ নিতে এরই মধ্যে সিঙ্গাপুর পৌঁছেছেন শিল্পীরা।

এদিকে, আজ সকালে এন্ড্রু কিশোরের শিষ্য মোমিন বিশ্বাস তার ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে দেখা যায়, বিছানায় বসে এন্ড্রু কিশোর কণ্ঠে তুলেছেন ‘জীবনের গল্প’ গানটি। তার সঙ্গে গলা মিলিয়েছেন মোমিন বিশ্বাসসহ বেশ ক’জন।

জানা গেছে, আজকের কনসার্টের মঞ্চে উপস্থিত থাকবেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই সংগীতশিল্পী।

উল্লেখ্য, কিডনি ও হরমোনজনিত সমস্যার কারণে উন্নত চিকিৎসা নিতে গত ৯ সেপ্টেম্বর সিঙ্গাপুরে যান দেশবরেণ্য এই সংগীতশিল্পী। বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা শেষে তার শরীরে ক্যানসারের অস্তিত্ব পাওয়া যায়। বর্তমানে তার ক্যানসারের চিকিৎসা চলছে।

চিকিৎসার শুরুতে জানানো হয়েছিল, এন্ড্রু কিশোরকে ৬টি ধাপে ২৪টি কেমো দিতে হবে। ব্যয়বহুল এই চিকিৎসার খরচ জোগাতে এরই মধ্যে এন্ড্রু কিশোর বিক্রি করেছেন তার রাজশাহী শহরে কেনা ফ্ল্যাটটি। তার চিকিৎসা সহায়তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শিল্পীর পরিবারের পাশাপাশি সংগীতশিল্পী, মিডিয়া ব্যক্তিত্ব, বেশকিছু প্রতিষ্ঠান এবং প্রবাসীরা এগিয়ে এসেছেন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.