কাউন্সিলর আজাদ কাপ ফুটসালের দ্বিতীয় রাউন্ডের জাদুকাটা গ্রুপের খেলা সম্পন্ন

কাউন্সিলর আজাদ কাপ ফুটসাল টুর্নামেন্টের দ্বিতীয় রাউন্ডের বারতম দিনে জাদুকাটা গ্রুপের খেলা সম্পন্ন হয়েছে। শুক্রবার সন্ধ্যা ৬টা থেকে টিলাগড় পয়েন্ট সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হয় ৮টি ম্যাচ। হাজারো দর্শক উপভোগ করেন প্রতিটি ম্যাচের খেলা।

দিনের প্রথম খেলায় আলমপুর ফাইভস্টার দলকে ট্রাইবেকারে ৩-২ গোলে হারিয়ে জয়লাভ করে সেভেনস্টার বন্দরবাজার। দ্বিতীয় খেলায় আখালিয়া আশারআলো দলকে ২-১ গোলে হারিয়ে জয়লাভ করে শাহপরান (রহঃ) থানা পুলিশ দল। তৃতীয় খেলায় এফসি রাসেল সাগরদিঘীরপাড়কে ট্রাইবেকারে ৩-১ গোলে হারিয়ে জয়লাভ করে এফসি সোবহানিঘাট। চতুর্থ খেলায় আল আরবি ফাইটার্স বালুচরকে ট্রাইবেকারে ৩-২ গোলে হারিয়ে জয়লাভ করে জামিল স্টোন ক্রাশার তামাবিল।
পঞ্চম খেলায় এফসি ধরাধরপুরকে ট্রাইবেকারে ৩-২ গোলে হারিয়ে জয়লাভ করে ফুটন্ত শাপলা সোবহানিঘাট। ষষ্ঠ খেলায় সূর্যদিঘল স্পোর্টিং ক্লাব জৈন্তাপুরকে ট্রাইবেকারে ২-১ গোলে হারিয়ে জয়লাভ করে ব্রাদার্স ক্লাব গোটাটিকর। সপ্তম ম্যাচে দেওয়ানেরচক প্রাইড স্পোর্টিং ক্লাব পরগনাবাজারকে ট্রাইবেকারে ২-০ গোলে হারিয়ে জয়লাভ করে মোল্লাপাড়া তাহসিন ফাইভস্টার এবং শেষ ম্যাচে মিরাপাড়া রয়্যালস দলকে ৬-১ গোলে হারিয়ে জয়লাভ স্পন্দন ফুটবল একাডেমি চুনারুঘাট।
খেলায় ম্যান অব দ্যা ম্যাচ প্রদান অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের ৫নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্রেসক্লাব ফাউন্ডেশন সিলেটের সাধারন সম্পাদক রেজওয়ান আহমদ, সিসিক কাউন্সিলর আবুল কালাম আজাদ লায়েক, মেটলাইফ আলিকো বাংলাদেশ লিমিটেড এর কর্মকর্তা আমিরুল হোসেন খান, হবিগঞ্জ পল্লীবিদ্যুৎ সমিতির পরিচালক শাহ মুসতাকিন আলী, শাহপরান থানার সাব ইন্সপেক্টর রিপ্টন পুরকায়স্থ, চুনারুঘাটের উবাহাটা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এজাজ ঠাকুর চৌধুরী, ক্রীড়ানুরাগী আজাদ আতিকুর রহমান প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন টুর্নামেন্টের প্রবর্তক সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, টুর্নামেন্ট পরিচালনা কমিটির সিনিয়র যুগ্ম আহবায়ক মো. ছমর উদ্দিন মানিক, টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব ও সিকৃবির এডিশনাল রেজিস্ট্রার একেএম ফজলুর রহমান।
খেলায় রেফারিংয়ের দায়িত্বে ছিলেন আক্কাস উদ্দিন আক্কাই, আজাদুর রহমান চঞ্চল, জাহেদ আহমদ ও ইমরাজ আহমদ। ধারাভাষ্যে ছিলেন মুনিম মল্লিক মুন্না, অধ্যাপক লাহিন আহমদ ও আবদুর রাজ্জাক।
টুর্নামেন্টে পৃষ্টপোষকতা করেছে সিলেটের স্বনামধন্য শিল্প প্রতিষ্ঠান সাকের অটো ব্রিকস।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *