বিয়ানীবাজারে সোনাই নদীর তীরে এক অজ্ঞাত ব্যক্তির কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ।

সিলেট নিউজ টাইমস্ ডেস্ক:: বিয়ানীবাজার উপজেলার লাউতা ইউনিয়নের কালাইউরা এলাকায় মঙ্গলবার (২১ জানুয়ারি) বিকেলে সোনাই নদীর তীরের এক জঙ্গল থেকে অজ্ঞাত এক ব্যক্তির কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ। কঙ্কালসার ডিএনএ পরীক্ষার জন্য কঙ্কালটি বুধবার (২২ জানুয়ারি) ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে বলে জানাযায়।

বিয়ানীবাজার থানার (ওসি) অবনী শংকর এ তথ্য নিশ্চিত করে বলেন, সিলেটের সীমান্তবর্তী সোনাই নদীর তীরবর্তী ঝোপে (জঙ্গলে) অজ্ঞাত ব্যক্তির কঙ্কাল দেখে স্থানীয় ইউপি সদস্য পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে যায়। আলামত হিসেবে কঙ্কাল, কঙ্কালের পাশে পড়ে থাকা লুঙ্গি, কালো রংয়ের জ্যাকেট ও গেঞ্জি জব্দ করা হয়েছে।

তিনি আরও বলেন, কঙ্কালের পায়ে ও হাতে সামান্য মাংস লাগানো রয়েছে। বাকি সব মাংস ঝরে গেছে। এমনকি হাতের ছাপ বা ফিঙ্গার প্রিন্ট নেওয়ারও কোন সুযোগ নেই, হাড় প্রায় শুকিয়ে গেছে। এ অবস্থায় ডিএন পরীক্ষার জন্যে আজ বুধবার (২২ জানুয়ারি) এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে।থানার ওসি অবনী শংকর বলেন, মৃতের পরিচয় সনাক্ত করতে বাংলাদেশের সব থানায় বেতার বার্তা ও ইমেইলে বার্তা পাঠানো হয়েছে।

কমেন্ট