আগামী ২০ জানুয়ারি আযহারীর মাহফিলে অতিথি লুৎফুর-কামাল,যাচ্ছেন না কামরান

সিলেট নিউজ টাইমস্ ডেস্ক:: সিলেটের জৈন্তাপুর উপজেলার দরবস্তে তাফসিরুল কোরআন মাহফিলের আয়োজন করেছে হাজারী সেনাগ্রাম সমাজ কল্যাণ পরিষদ। আগামী ২০ জানুয়ারি, সোমবার দরবস্তের হাজারী সেনাগ্রাম মাঠে অনুষ্ঠিতব্য এ মাহফিলে প্রধান মুফাসসির হিসেবে বক্তব্য রাখবেন মাওলানা মিজানুর রহমান আযহারী।

প্রকাশিত লিফলেট ও পোস্টার থেকে জানা গেছে, এই মাহফিলে প্রধান অতিথি হিসেবে থাকবেন সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট লুৎফুর রহমান, বিশেষ অতিথি হিসেবে থাকবেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য বদর উদ্দিন আহমদ কামরান ও সভাপতিত্ব করবেন জৈন্তাপুর উপজেলা চেয়ারম্যান কামাল আহমদ।

দেশের বিভিন্নস্থানে তাফসির পেশ করতে গিয়ে মাওলানা মিজানুর রহমান আযহারী যুদ্ধাপরাধের দায়ে দন্ডিত দেলোয়ার হোসেন সাইদীর বন্দনা করেছেন। বিভিন্ন ওয়াজ মাহফিলে তিনি দেলোয়ার হোসেন সাইদীর পক্ষে বক্তব্য দিয়েছেন। যা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন সময় নানা বিতর্ক সৃষ্টি হয়েছে।

তাই সাইদীপ্রেমী আযহারীর মাহফিলে আওয়ামী লীগ নেতাদের অতিথি হিসেবে থাকার বিষয়টি নিয়ে নানা সমালোচনা শুরু হয়েছে।

তবে এ মাহফিলে যাচ্ছেন না আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য বদর উদ্দিন আহমদ কামরান। তিনি বলেন, ঢাকায় সিটি নির্বাচনের প্রচারণার জন্য থাকবেন। তাই এ মাহফিলে যাচ্ছেন না।

এ ব্যপারে জৈন্তাপুর উপজেলা চেয়ারম্যান কামাল আহমদ বলেন, উপজেলা চেয়ারম্যান হিসেবে তিনি সভাপতিত্ব করবেন। তবে মাহফিলে মিজানুর রহমান আযহারী আসবেন কি না সেটি এখনো ঠিক হয়নি। প্রশাসনের অনুমতির উপর বিষয়টি নির্ভর করবে।

তবে ইতোমধ্যে এই মাহফিলের লিফলেট পোস্টারে মিজানুর রহমান আযহারী আসছেন বলে উল্লেখ করা হয়েছে।

এ ব্যপারে সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট লুৎফুর রহমানের সাথে মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি কল রিসিভ করেননি।

কমেন্ট