ভবিষ্যত প্রজন্ম দেশ ও জাতির আকাঙ্ক্ষা বাস্তবায়ন করবে: শোয়েব

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব বলেছেন, বর্তমান সরকার শিক্ষাক্ষেত্রে যুগান্তকারী পরিবর্তনের মাধ্যমে অভূতপূর্ব উন্নতি সাধনে সক্ষম হয়েছে। স্কুল ও মাদ্রাসায় সকল ধরণের শিক্ষার্থীদের বিনামূল্যে বছরের প্রথম দিন বই পৌঁছে দিয়ে দেশবাসীকে বিস্মিত করেছে। এই অভূতপূর্ব সফলতা সমগ্র জাতির কাছে প্রশংসিত হয়েছে এবং বিশ্ব সমাজে পেয়েছে স্বীকৃতি ও মর্যাদা।

মঙ্গলবার (৭ জানুয়ারি) সিলেট নগরীর শিবগঞ্জ সোনারপাড়াস্থ এডু-এইড স্কুল অ্যান্ড কলেজের উদ্যোগে পিইসি ও জেএসসি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীণ বরণ অনুষ্ঠান প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শিতায় আলোকিত জনগোষ্ঠী গড়তে বাংলাদেশে শিক্ষার গুণগত মান উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে। আমরা প্রতিনিয়ত দক্ষ জনগোষ্টি তৈরি ও জ্ঞান-বিজ্ঞানে উজ্জ্বল ভবিষ্যত প্রজন্ম গড়ে তুলছি। এসব দক্ষ জনগোষ্টি এবং ভবিষ্যত প্রজন্ম দেশ ও জাতির আকাঙ্ক্ষা বাস্তবায়ন করবে।

এডু-এইড স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মো. শাহজাহান শিপলুর সভাপতিত্বে ও শিক্ষিকা ফারজানা আক্তার প্রিমা এবং হুমায়রা জাহানের যৌথ উপস্থাপনায় সংবর্ধনা ও নবীণ বরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট সিটি কর্পোরেশনের সাবেক প্যানেল মেয়র সাজ্জাদুর রহমান সুজ্জাদ, সমাজসেবক শাহেদুর রহমান, সিকৃবির প্রশাসনিক কর্মকর্তা মো. রাজ্জাকুজ্জামান চৌধুরী, পরিচালনা পর্ষদের সদস্য আলী আহমদ মাসুদ, সহকারি শিক্ষক সৈয়দ সাবির আহমদ, সহকারি শিক্ষক ইকবাল আহমদ, অভিভাবক সদস্য মুক্তা রহমান।

বিদ্যালয়ের শিক্ষার্থীদের মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনার মধ্য দিয়ে ২০২০ শিক্ষাবর্ষের নবীন শিক্ষার্থীদের বরণ করা হয়।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *