সিলেট নগরীতে মোটরসাইকেল আরোহীদের মধ্যে বিনামূল্যে ২শ’ ফ্রি হেলমেট বিতরণ

সিলেট নিউজ টাইমস্ ডেস্ক::
সিলেট নগরীতে মোটরসাইকেল আরোহীদের মধ্যে বিনামূল্যে (ফ্রি) ২০০টি হেলমেট বিতরণ করা হয়েছে। ‘সড়ক পরিবহন আইন মেনে চলুন, সড়কের শৃঙ্খলা রক্ষায় আপনিও এগিয়ে আসুন’ স্লোগানে আজ বুধবার বিকাল ৩টায় নগরীর কোর্ট পয়েন্টে এসব হেলমেট বিতরণ করা হয়।

বাংলাদেশ পেট্রোলিয়াম ডিলার্স ডিস্ট্রিবিউটর এন্ড পেট্রোলিয়াম ওনার্স এসোসিয়েশন এবং সিলেট মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগের উদ্যোগে হেলমেট বিতরণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মেট্রোপলিটন পুলিশের কমিশনার গোলাম কিবরিয়া বিপিএম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি আবু তাহের মো. শোয়েব, বাংলাদেশ পেট্রোলিয়াম ডিলার্স ডিস্ট্রিবিউটর এন্ড পেট্রোলিয়াম ওনার্স এসোসিয়েশনের মহাসচিব জুবায়ের আহমদ চৌধুরী, সভাপতি মোস্তফা কামাল, জ্যেষ্ঠ সাংবাদিক ইকবাল সিদ্দিকী, প্রবীণ সাংবাদিক আব্দুল হান্নান, নিরাপদ সড়ক চাই (নিসচা) সিলেট এর সভাপতি আব্দুল হাদি পাবেল, সিলেট চেম্বারের পরিচালক হুমায়ুন কবির, উপ-কমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমুদ, অতিরিক্ত উপ-কমিশনার (ট্রাফিক-দক্ষিণ) নিকুলিন চাকমা, অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) জেদান আল মুসা, অতিরিক্ত উপ-কমিশনার (ট্রাফিক-উত্তর) জোর্তিময় সরকার, সহকারী কমিশনার (ট্রাফিক) আবুল খয়ের।

অনুষ্ঠানে পুলিশ কমিশনার বলেন, ‘মোটরসাইকেল আরোহীদের ব্যক্তিগত নিরাপত্তার স্বার্থে হেলমেট ব্যবহার করা খুবই প্রয়োজন। হেলমেট ব্যবহারের ফলে মোটরসাইকেল আরোহী দুর্ঘটনায় পড়লে মারাত্মক ক্ষতির হাত থেকে বেঁচে যান। তাই সকল মোটরসাইকেল আরোহীদের হেলমেট পরিধান করে গাড়ি চালানোর জন্য উৎসাহিত করার লক্ষ্যে আজকের এই ফ্রি হেলমেট বিতরণের আয়োজন করা হয়েছে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *