সিলেট নগরীতে সিসিকের অভিযান, ২৪ হাজার টাকা জরিমানা আদায়

সিলেট নগরীতে মোবাইল কোর্টের মাধ্যমে অভিযান চালিয়েছে সিলেট সিটি কর্পোরেশন (সিসিক)। বৃহস্পতিবার দুপুরে নগরীর বিভিন্ন এলাকায় এ অভিযান চালানো হয়।

সিসিকের জনসংযোগ শাখা জানায়, সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও প্রধান রাজস্ব কর্মকর্তা (সিআরও) মো. জসীম উদ্দিনের নেতৃত্বে অভিযানে ট্রেডলাইসেন্স ও আইন না মেনে শিশু খাদ্য বিক্রয় করার অপরাধে নগরীর জিন্দাবাজার এলাকার ৪টি ব্যবসা প্রতিষ্ঠানকে ২৪ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এছাড়া নগরীর জিন্দাবাজারস্থ রিফাত এন্ড কোং, ব্লু-ওয়াটার, লতিফ সেন্টার, বিপনী বিতান সহ বেশ কিছু ব্যবসা প্রতিষ্ঠানকে সতর্ক করেছে মোবাইল কোর্ট পরিচালনাকারী সিসিকের ম্যাজিস্ট্রেট মো. জসীম উদ্দিন।

জরিমানাকৃত ব্যবসা প্রতিষ্ঠানগুলো হলো- নগরীর জিন্দাবাজারের বিপনী বিতানের মিল্ক সেন্টার ১৫ হাজার, ব্লুওয়াটারের নিউ সুহিনি কর্ণার ৩ হাজার, লতিফ সেন্টারের নিউ ফ্যাসন ২ হাজার ও আরোমেক্স ইন্টারন্যাশনাল কুরিয়ার সার্ভিসকে ৪ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

অভিযানে সিসিকের লাইসেন্স অফিসার মো. জাহাঙ্গিও সহ সিটি কর্পোরেশনের সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও এসএমপি পুলিশ মোবাইল কোর্টকে সহায়তা করেন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *