আখালিয়ায় কিশোর গ্যাং এর হামলায় ২ জন আহত : ১ জনের অবস্থা আশঙ্কাজনক

নিজস্ব প্রতিবেদক
সিলেট নগরীর জালালাবাদ থানাধীন আখালিয়া নোয়াপাড়ায় এলাকায় ইজ্জত উল্ল্যাহ জামে মসজিদের সামনের রাস্তায় জুনেদ আহমদ (২৮) ও শাওন আহমদ (৩২) নামে দুজন পথচারিকে কুপিয়ে মারাত্মক আহত করেছে সন্ত্রাসীরা। সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে আহতবস্তায় চিকিৎসাধীন দুজনের মধ্যে শাওনের অবস্থা আশংকাজনক বলে জানা যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার রাত ৮ টা দিকে মোটর সাইকেল যোগে জুনেদ ও শাওন বাসায় যাওয়ার পথে পূর্ব থেকে ওৎ পেতে থাকা একদল দুর্বৃত্ত মোটর সাইকেলের গতিরোধ করে তাদের উপর অতর্কিত হামলা চালায়। এসময় আহতদের চিৎকারে লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা আহতদের ফেলে রেখে পালিয়ে যায়।

ঘটনায় আহত জুনেদ আহমদ বলেন, হামলাকারীরা এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও শীর্ষ সন্ত্রাসী রাজনের ক্যাডার। আমি এবং আমার মামা মোটর সাইকেল যোগে বাসায় ফেরার পথে ইমন, শাকিল, শাকিব, রিপন, তানভীর, হাসান, মুন্না, কালা শাহ, ইউসুফ, হানিফ, রুম্মান, মারুফ, জনিসহ ১০/১২ জনের একটি সন্ত্রাসী দল রাজনের ভাই সুমনের নেতৃত্বে আমাদের পথরোধ করে অতর্কিত ভাবে আমাদের উপর হামলা চালায়। কোন কিছু বুছে উঠার আগেই তারা আমাদের এলোপাতাড়ি কুপাতে শুরু করে। আমাদের চিৎকারে লোকজন এগিয়ে আসতে থাকলে তারা পালিয়ে যায়।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.