বিশিষ্ট শিশুসাহিত্যিক সিরাজ উদ্দিন শিরুল দম্পতির বিবাহবার্ষিকী

রুমা দাশ পড়শি – 
৬ নভেম্বর ২০১৯ রোজ বুধবার অনুষ্ঠিত হয়ে গেলো ছড়ামঞ্চ সভাপতি   বিশিষ্ট শিশুসাহিত্যিক ছড়াকার ও গীতিকার মঞ্চনাট্য অভিনেতা বহু গুনের ও সাফল্যের অধিকারী সিরাজ উদ্দিন শিরুল এর দশম বিবাহবার্ষিকী।

২০০৯ সালের ৬ নভেম্বর শিশুসাহিত্যিক সিরাজ উদ্দিন শিরুল সালেহা আক্তার পপি’র সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।
ছড়াকার সিরাজ উদ্দিন শিরুল ও সালেহা আক্তার পপি’র যুগল জীবনের এক দশক পূর্ন হওয়ায় ফুলেল শুভেচ্ছা জানিয়ে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-

বিশিষ্ট সাংবাদিক সিলটিভির প্রতিষ্টাতা সাংবাদিক  আল আজাদ , বিশিষ্ট শিশুসাহিত্যিক  ছড়াকার জয়নাল আবেদীন জুয়েল, বিশিষ্ট শিশুসাহিত্যিক ছড়াকার অজিত রায় ভজন, দৈনিক সুদিন এর প্রতিষ্ঠাতা সাংবাদিক ও ছড়াকার  মোহাম্মদ বাদশা গাজী,    সিলেটি আঞ্চলিক নাট্য অভিনেতা  বাউল শিল্পী শীতন বাবু, শিরুলপুত্র আকিব আদনান কাব্য, শিরুল- পত্নী সালেহা আক্তার পপি ও ছোট্ট হিবামণি। বাউল শিল্পী কয়েস মিয়া, বাউল শিল্পী নিজাম উদ্দিন,  কথাকলির জিন্নিয়া সুলতানা, ছড়াশিল্পী  রওশন আরা বাঁশি, সাংবাদিক এস,এ রায়হান।

এছাড়াও অন্যান্যরা, অনুষ্ঠানটি উদযাপন করা হয় সিলেট শহরের জিন্দাবাজারস্থ প্রীতিরাজ রেস্টুরেন্টের তৃতীয়  তলায় । অনুষ্ঠানে প্রথমে ছড়া পাঠ ও গানের মধ্য দিয়ে শুরু হয় মম ও  কেক কাটার পর্ব এবং তারপর প্রীতিভোজ।

বিশিষ্ট সাংবাদিক , ছড়াকার ও  ছড়াশিল্পী এবং শিরুল শুভাকাঙ্খীদের উপস্থিতে বিশিষ্ট ব্যক্তিত্বশীল  মননশীল ছড়াকার সিরাজ উদ্দিন শিরুল এর বিবাহ জীবনের এক-,দশক  পূর্ন অনুষ্টান হয়েছিল চমৎকার  প্রানজ্জোল। অনুষ্ঠানে উপস্থিত সকলে শিরুল দম্পতির জন্য দোয়া ও শুভকামনা জানিয়েছেন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *