বিশ্বনাথ উপজেলায় জাতীয় যুব দিবস উদযাপন

সুমন ইসলাম,নিজস্ব প্রতিবেদক
‘দক্ষ যুব গড়ছে দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’স্লোগানে জাতীয় যুব দিবস ২০১৯ উপলক্ষে বিশ্বনাথ উপজেলা প্রশাসন, যুব উন্নয়ন অধিদপ্তর, ও এফ আই ভি ডি বি,সংঘ প্রকল্পের সহযোগীতায় শুক্রবার সকালে উপজেলা প্রাঙ্গণে যার্লী ও বিআরডিবি হল রুমে আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।

এতে উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা, মোঃ মাহবুব আলম সরকার’র সভাপতিত্বে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বর্ণালী পাল।

যার্লী উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে বি আর ডি বি হল রুমে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে, উপজেলা নির্বাহী কর্মকর্তা বর্ণালী পাল বলেন, আজকের এই ছুটির দিনে যুবদের এই সমাগম দেখে সত্যিই আমি আনন্দিত, দেশকে এগিয়ে নিতে যুবরাই আমাদের প্রধান হাতিয়াড়,যুবরাই জাতির প্রাণশক্তি, উন্নয়ন ও অগ্রগতির প্রধান নিয়ামক। তারা সাহসী, বেগবান, প্রতিশ্রুতিশীল, সম্ভাবনাময় এবং সৃজনশীল। যুবদের উদ্ভাবনী ক্ষমতা, অমিত তেজ ও সাহস, কর্মস্পৃহা ও কর্মক্ষমতা দেশ ও জাতির উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। তাই যুবসমাজ যে কোনো দেশের অতি মূল্যবান সম্পদ। আমি মনে করি এই বিশ্বনাথ উপজেলাকে এগিয়ে নিতে যুবরাই গুরুত্বপৃর্ণ ভূমিকা পালন করবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। উপজেলা কৃষি কর্মকর্তা মোঃরমজান আলী,জনস্বাস্থ্য ও প্রকৌশলী সনজিৎ সরকার,মহিলা বিষয়কের প্রশিক্ষক মোছাঃ ছায়মা আক্তার,ক্রেডিট সুপারভাইজার
যুব উন্নয়ন অফিস বিকাশ চন্দ্র দাশ। অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন এফ আই ভি ডি ভি, সংঘ প্রকল্পের কর্মকর্তা আবু বকর পারভেজ। সংঘ প্রক্লপের দৌলতপুর ইউনিয়নের সভাপতি মুহিন আহমেদ নেপুর, সাধারণ সম্পাদক, ফরিদ আহমেদ, রামপাশা ইউনিয়নের সংঘ প্রক্লপের ভারপ্রাপ্ত সভাপতি আসাদ আহমেদ,সাধারণ সম্পাদক, শিপন আহমেদ। সদস্য, নায়িম আহমেদ,সোলেমান আহমেদ,কামরান আহমেদ ও বিশ্বনাথ উপজেলার যুব উন্নয়ন ও মহিলা অধিদপ্তর প্রশিক্ষণ কেন্দ্রে অধ্যয়নরত যুবক,যুবতীরা।

কমেন্ট