ব্যবসায়ীকে নিয়ে মিথ্যা সংবাদ প্রচার, মামলার প্রস্তুত

7 total views, 7 views today

সিলেট নগরীর মেসার্স মুস্তাক এন্ড সন্স এর স্বত্বাধিকারী, সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সদস্য ও সিলেটের একজন মিউজিশিয়ান মোস্তাক আহমদ। তাকে জড়িয়ে একটা পত্রিকায় মিথ্যা, বানোয়াট সংবাদ প্রচার করায় তিনি মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে।

নগরীর শেখঘাট কলাপাড়ার বাসিন্দা মোস্তাক আহমদ জানান, মেসার্স মুস্তাক এন্ড সন্স ছাড়াও তার পিতার মালিকানাধীন আরো একটি ব্যবসাপ্রতিষ্ঠান তিনি দেখাশোনা করছেন। পাশাপাশি নিজে একজন মিউজিশিয়ান। ইনডোর-আউডডোর প্রোগ্রামে লিড গীটার বাজান। তার সাথে তবলা বাজান নিজাম ও কি-বোর্ড বাজান কামাল করিব তুহিন। তিনজন চলাফেরাও করেন একসাথে।

মোস্তাক আহমদ আরো জানান, তাদের এলাকার যত্রতত্র চলছে মাদক কেনাবেচা ও সেবন সহ অসামাজিক কর্মকাণ্ড।স্কুল-কলেজ পড়ুয়া অনেক তরুণ ও শ্রমজীবী মানুষ মাদকে আশক্ত হওয়ার মাত্রা দিনদিন বাড়ছে। এলাকার বাসিন্দা হওয়ায় এসব চোখে পড়ছে। আমরা কয়েকজন মিলে মাদকাসক্ত কয়েকজনকে শাসাই। এবং মূল হোতাদের এলাকা ছেড়ে চলে যেতে নির্দেশ দেই।

তরুণ সমাজ বিধ্বংসী কর্মকাণ্ডের প্রতিবাদ করায় অপরাধীরা ভুল, মিথ্য ও বানোয়াট তথ্য দিয়ে আমি, নিজাম ও তুহিনকে জড়িয়ে টাকার বিনিময়ে আমাদের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচার করছে। নিজেদের কৃতকর্ম ডাকতে দুষ্কৃতকারীরা আমাদের মান-সম্মান ক্ষুন্ন করার তাদের প্রয়াস ফলপ্রসূ হবেনা। ভুল তথ্যে মিথ্যা, বানোয়াট সংবাদ প্রচার করায় সমাজে মান-সম্মান ক্ষুন্ন হওয়াতে তিনি মামলা করার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান। প্রেস-বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.