সড়ক দুর্ঘটনায় ইঞ্জিন চালিত রিক্সার মুখোমুখি যুবক নিহত,আহত ৩

 সিলেট নিউজ টাইমস্  :: সিলেটের ওসমানীনগরে মোটরসাইকেল ও ইঞ্জিন চালিত রিক্সার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই নিহত হয়েছেন রিক্সার  চালক শাহবাজ মিয়া (১৮)।   শনিবার (২৭ এপ্রিল) দুপুর দেড়টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের গোয়ালাবাজার আদর্শ সরকারি মহিলা কলেজের সামনে দুর্ঘটনাটি ঘটে।

নিহত রিক্সার চালক শাহবাজ বিশ্বনাথ উপজেলার খারজান গ্রামের নাহার মিয়ার ছেলে।

তাজপুর ফায়ার ব্রিগেডের স্টেশন ইনচার্জ রাজা মিয়া দুর্ঘটনায় হতাহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, গোয়ালাবাজারের দিকে আসা মোটরসাইকেলের (সিলেট-ল-১২-২৮৮৭) সাথে একটি ইঞ্জিন চালিত রিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই রিক্সার চালক নিহত হন। আহত হন মটোরসাইকেল আরোহীসহ অজ্ঞাতনামা আরো তিনজন।

এর মধ্যে মোটরসাইকেলের চালকের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। মহাসড়কে হঠাৎ করেই ইঞ্জিনচালিত রিকশাটি ঘুরানোর কারণে দুর্ঘটনাটি ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

নিহতের মরদেহ উদ্ধার করে শেরপুর হাইওয়ে পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে এবং আহতদের সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শেরপুর হাইওয়ে পুলিশের ওসি জসিম উদ্দিন সড়ক দুর্ঘটনায় একজন নিহতের সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত  রিক্সার চালকের পরিবারের পক্ষ থেকে মামলা দেয়া না হলে পুলিশ বাদী হয়ে মামলা করবে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *