কাজিরবাজার ব্রিজে সেলফি-আড্ডাবাজিতে মেয়র আরিফের নিষেধাজ্ঞা!

সিলেট নিউজ টাইমস্ ডেস্ক:: সিলেটবাসীর কাছে সেলফি ব্রিজ নামেই পরিচিত সিলেটে সুরমা নদীর উপর নির্মিত কাজিরবাজার ব্রিজ। সিলেটের বিভিন্ন বয়সের লোকজন ভিড় জমান এই ব্রিজে। বিকাল থেকে রাত পর্যন্ত চলে সেলফি আর আড্ডা চলে প্রতিদিন। ইট-পাথরের এই নগরে মানুষ কিছুটা স্বস্তির নিশ্বাস ফেলেন এখানে এসে।

ব্রিজ এলাকায় বিভিন্ন সমস্যা সমাধানে এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে রাত ৯টার পর ব্রিজে সেলফি তোলা, অযথা ঘুরাঘুরি এবং আড্ডায় নিষেধাজ্ঞা আরোপ করেছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। এ সংক্রান্ত একটি নোটিশ ব্রিজের প্রবেশমুখ এবং দুপাশে টানানো হয়েছে।

সিলেট সিটি কর্পোরেশন সুত্র জানায়- বিগত বিভাগীয় আইনশৃঙ্খলা কমিটির সভার কাজিরবাজার ব্রিজ এলাকার বিভিন্ন সমস্যা ও আইনশৃঙ্খলা পরিস্থিতির বিষয়টি আলোচনায় এলে এমন সিদ্ধান্ত গৃহিত হয়। এই সিদ্ধান্তের ফলেই সিটি মেয়র এই জরুরি নোটিশ জারি করেছেন।

সিলেট সিটি কর্পোরেশনের নির্বাহী প্রকৌশলী মো. রুহুল আলম এ ব্যপারে বলেন- বিভাগীয় আইনশৃঙ্খলা কমিটির সভার সিদ্ধান্তক্রমে সোমবার এ নোটিশ টানানো হয়েছে। সভায় কাজিরবাজার ব্রিজ এলাকার বিভিন্ন সমস্যা ও নিরাপত্তা ব্যবস্থা নিয়ে বিভাগীয় আইনশৃঙ্খলা কমিটির সভায় আলোচনা হয়।পরে সভায় এ নোটিশ টানানোর সিদ্ধান্ত হয়।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *