কাজিরবাজারে সেতু সংলগ্ন থেকে দেশীয় অস্ত্রসহ ৩ ছিনতাইকারী আটক

সিলেট নিউজ টাইমস্ ডেস্ক::  সিলেট নগরীর কাজিরবাজার সেতু সংলগ্ন জিতু মিয়ার পয়েন্ট এলাকা থেকে দেশীয় অস্ত্রসহ তিন ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কোতোয়ালী মডেল থানা পুলিশ তাদের আটক করা হয়। আটক ৩ জন হলো- ছাতকের শেখপাড়া গ্রামের কাদির মিয়ার ছেলে অজিত মিয়া (২২), একই জেলার দক্ষিণ সুনামগঞ্জের দরগাহপাশা গ্রামের মৃত মাহবুব আলীর ছেলে পারভেজ (২৫) ও ময়মনসিংহের গফুরগাঁওয়ের ষোলখাসিয়া গ্রামের সুমন মিয়ার ছেলে পলাশ মিয়া (২০)।

পুলিশ জানায়, আটককৃত তিনজনই চিহ্নিত ছিনতাইকারী। তারা জিতু মিয়া পয়েন্ট সংলগ্ন কাজিরবাজার সেতুর প্রবেশপথে ছিনতাইর উদ্দেশ্যে অবস্থান নিয়েছিল। এদের মধ্যে অজিতের বিরুদ্ধে নগর পুলিশের কোতোয়ালী মডেল থানায় দ্রুত বিচার আইনসহ একাধিক মামলাও রয়েছে।

সিলেট মহানগর পুলিশের উপ-কমিশনার (মিডিয়া) মো. জেদান আল মুসা তিন ছিনতাইকারী আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালী থানার ওসি সেলিম মিয়ার নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে ওই তিনজনকে আটক করেছে। এসময় তাদের কাছ থেকে দুটি ধারালো ছুরিও উদ্ধার করা হয় বলে জানান তিনি।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *