পাথর বাহী ৫টি ট্রাকে ডাকাতি-লুটপাট : আহত ১০

132 total views, 1 views today

সিলেট নিউজ টাইমস্ ডেস্ক::  তেমুখী বাইপাস অনন্তপুর এলাকায় রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করে ৫টি ট্রাকে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ট্রাক চালক ও হেলপাদের উপর সন্ত্রাসী হামলা চালিয়ে প্রায় ২ লাখ টাকা ছিনিয়ে নেয় ডাকাত দল। ১৬ জানুয়ারি রাত প্রায় ১১টার দিকে এ ঘটনাটি ঘটে। এতে প্রায় ১০ জন আহত হয়েছেন।
১৭জানুয়ারি ট্রাক চালক মোগলাবাজারের রাউতকান্দি গ্রামের আব্দুর রউফের ছেলে কয়েছ আহমদ জালালাবাদ থানায় একটি অভিযোগ দাখিল করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, ১৬ জানুয়ারি ভোলাগঞ্জ থেকে ছেড়ে আসা পাথরবাহী ৫টি ট্রাক তেমুখী বাইপাস এলাকায় পৌছামাত্র পূর্বক থেকে ওঁৎ পেতে থাকা একটি সংঘবদ্ধ ডাকাত দল সড়কে সিএনজি-অটোরিক্সা দাঁড় করিয়ে ট্রাকগুলোর গতিরোধ করে। পরে ট্রাকে ইট-পাটকেল নিক্ষেপ শুরু করে। সন্ত্রাসীদের ইট-পাটকেল নিক্ষেপের ফলে গাড়ীগগুলোর গ্লাস, লাইট, কেবিন ইত্যাদি ভেঙ্গে প্রায় ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি সাধিত হয়। সন্ত্রাসীরা এসময় গাড়ী থেকে চালক ও হেলপারদের টেনে হেঁচড়ে নামিয়ে এলোপাতাড়ি মারধর করতে থাকে। এতে তারা আহত হলে তাদের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সন্ত্রাসীরা গাড়ী চালকদের কাছে থাকা ১ লাখ ৮৭ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়।

আক্রান্ত গাড়ীগুলোর নম্বর হচ্ছে ঢাকা মেট্রো-ট-১৮-৮৫৭১, ঢাকা মেট্রো-ট-২০-৪০৩২, ঢাকা মেট্রো-ট-২২-১৮৬৯, ঢাকা মেট্রো-ট-১৮-৯৭৫৮, ঢাকা মেট্রো-ট-১৮-৮০৫৮।

ট্রাক চালক ও হেলপারদের উপর সন্ত্রাসী হামলা ও ট্রাকে ডাকাতির ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট জেলা সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়ন রেজি নং বি ১৪১৮ এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা সেলিম আহমদ ফলিক ও সিলেট জেলা ট্রাক পিকআপ ক্যাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন রেজি নং চট্ট ২১৫৯ এর কার্যকরি সভাপতি আব্দুস সালাম, সহ সভাপতি হাসমত আলী হাসু। তারা এক যুক্ত বিবৃতিতে অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবী জানান। অন্যথায় কঠোর আন্দোলন কর্মসূচি ঘোষণার মাধ্যমে ন্যায্য দাবি আদায় করা হবে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.