আমি কেবল সিলেটের নই, সারা দেশের মন্ত্রী: প্রতিমন্ত্রী ইমরান আহমদ

সিলেট নিউজ টাইমস্ ডেস্ক:: প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ বলেছেন, সিলেট প্রবাসী অধ্যুষিত এলাকা। প্রবাসীদের পাঠানো রেমিটেন্স দেশের উন্নয়নে বড় ভূমিকা রাখছে। প্রবাসীদের সকল সুযোগ-সুবিধা নিশ্চিত করা হবে। তারা যাতে নিরাপদে ও স্বাচ্ছন্দে দেশে আসতে ও থাকতে পারেন সে ব্যবস্থা নেয়া হবে। তিনি বলেন, আমি কেবল সিলেটের নই, সারা দেশের মন্ত্রী। মাননীয় প্রধানমন্ত্রী মন্ত্রীসভায় কাজ করার সুযোগ দেয়ায় আমি কৃতজ্ঞ। দায়িত্ব পালনের ক্ষেত্রে সিলেটের সাংবাদিক, ব্যবসায়ীসহ সুধী সমাজ অতীতের ন্যায় ভবিষ্যতেও সহযোগিতা করবেন বলে আশা করছি।

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী হিসেবে দায়িত্ব নেয়ার পর গতকাল সোমবার প্রথমবার সিলেট আসলে সার্কিট হাউসে সিলেট কয়লা আমাদানীকারক গ্রুপের পক্ষ থেকে সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম, মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সিলেট কয়লা আমদানীকারক গ্রুপের সভাপতি চন্দন সাহা, সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মো. আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. আতিক হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান, সহ-সাধারণ সম্পাদক জয়ন্ত চক্রবর্তী, অর্থ সম্পাদক মো. জাহাঙ্গীর মিয়া, আন্তর্জাতিক সম্পাদক পাপলু দাস প্রচার সম্পাদক মো. কবির মিয়া, কার্যকরী সদস্য মো. এমদাদ হোসেন, শামস উদ্দিন আহমদ প্রমুখ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *