হবিগঞ্জে ডাক্তারের অবহেলায় রোগীর মৃত্যুর অভিযোগ

নিজস্ব প্রতিনিধি:: হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ডাক্তারের অবহেলায় রোগীর মৃত্যুর অভিযোগ এনে চিকিৎসককে অবরুদ্ধ করে রাখে রোগী ও তার স্বজনরা।

এসময় হাসপাতালে থাকা সাধারণ রোগীদের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে। গতকাল শনিবার রাত পৌনে ৯ টার দিকে এ ঘটনাটি ঘটে।

হাসপাতাল সূত্রে জানা যায়, বাহুবল উপজেলার বাথকাটিয়া গ্রামের মৃত মুজিব উলাহর পুত্র আব্দুল আউয়ালকে অসুস্থ অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। পরে মৃতের স্বজনরা ডাক্তার কর্তৃক অবহেলার অভিযোগ এনে কর্তব্যরত ডাক্তার ত্রিলোক চাকমাকে রুমের ভেতর অবরুদ্ধ করে রাখে।

এক পর্যায়ে খবর পেয়ে হবিগঞ্জ সদর মডেল থানার এসআই আব্দুর রহিমের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রন করতে চাইলে রোগীর স্বজনরা ফের পুলিশের সাথে অসাধাচরনে জড়িয়ে পড়ে। পরে এসআই শাহিদ মিয়ার নেতৃত্বে অতিরিক্ত পুলিশ পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনা হয়।

এ ব্যাপারে ডাঃ ত্রিলোক চাকমা বলেন, ওই রোগীর হার্টে সমস্যা জনিত কারণে হাসপাতালে ভর্তি হয়। এসময় তাকে চিকিৎসা দেয়া হয়। এক পর্যায়ে তার মৃত্যু হয়। চিকিৎসায় কোন অবহেলা করা হয়নি বলেও জানান তিনি।

এসআই আব্দুর রহিম বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌছামাত্র পরিস্থিতি স্বাভাবিক করতে চাইলে মৃতের স্বজনরা উত্তেজিত হয়ে পুলিশের সাথে অসাধাচরন করে। পরে পুলিশ তাদেরকে বুঝিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *