তামিম অধিনায়ক হলে বোলিং করার সুযোগ পাই: ইমরুল

96 total views, 1 views today

স্পোর্টস ডেস্ক:: ‘আমি সব সময় উপভোগ করি। এর আগেও তামিমের অধিনায়কত্বে আমি খেলেছি। তার সঙ্গে খেলতে ভালো লাগে। বিশেষ করে আমাকে বোলিং দেয়।’ তামিম ইকবাল প্রসঙ্গে এভাবেই বলছেন ইমরুল কায়েস।

শনিবার থেকে শুরু হতে যাওয়া বিপিএলের ষষ্ঠ আসরে কুমিল্লা ভিক্টোরিয়ান্সে খেলবে তামিম ইকবাল ও ইমরুল কায়েস। বিপিএলের এক আসরে চ্যাম্পিয়ন কুমিল্লার এবারের অধিনায়কের দায়িত্বে থাকছেন জাতীয় দলের ওপেনার তামিম ইকবাল।

বিপিএলকে জাতীয় দলের সিঁড়ি হিসেবে ভাবা হয়। এখানে পারফর্ম করলে জাতীয় দলে খেলার সম্ভাবনা তৈরি হয়। বিপিএলে স্থানীয় ক্রিকেটারদের পারফরম্যান্সের গুরুত্ব নিয়ে ইমরুল বলেন, বিপিএল থেকে আমাদের অনেক তরুণ প্রতিভাবান ক্রিকেটার আসছে। আমাদের ক্রিকেটের জন্য একটি ভালো দিক।

বিপিএলে অনেক তারকা ক্রিকেটারের সঙ্গে খেলা এবং ড্রেসিংরুম শেয়ারের ফলে অভিজ্ঞতা অর্জন হয়। আমরা যদি এই জিনিসগুলো সঠিকভাবে নিতে পারি তাহলে জাতীয় দলে আমদের অনেক সাহায্য দেবে।

ইমরুল আরও বলেন, সবার মতো আমিও চেষ্টা করি বিপিএল ভালো খেলার। তামিম-এনামুল ও টি-টোয়েন্টির ভালো ব্যাটসম্যান। এনামুল দলে আসাতে অনেক ব্যালেন্সড হয়েছে। বিজয় যদি ঠিকমতো খেলতে পারে তাহলে কুমিল্লা টপ অর্ডার বা মিডল অর্ডারের সমস্যাটি সমাধান হয়ে যাবে।

কুমিল্লার প্রস্তুতি নিয়ে কায়েস বলেন, গতকাল থেকে প্রস্তুতি শুরু হয়েছে। আমার কাছে মনে হয় আমাদের এবারের দলটি অনেক ব্যালেন্সড দল। আমরা যদি আমাদের নিজেদের নামের প্রতি সুবিচার করতে পারি তাহলে ভালো একটা কিছু সম্ভব হবে।

নিজের পারফরম্যান্সের ব্যাপারে কায়েস বলেন, নিজের পারফরম্যান্স বলতে অবশ্যই দলের পারফরম্যান্স হবে। সুতরাং নিজের সেরাটা সবসময় দেয়ার চেষ্টা করব।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.