খাগড়াছড়িতে বিদেশি অস্ত্রসহ দুই ইউপিডিএফ কর্মী আটক

নিউজ ডেস্ক:: খাগড়াছড়ির দুর্গম লক্ষ্মীছড়িতে অভিযান চালিয়ে যুক্তরাষ্ট্রের তৈরি অস্ত্র ও গুলিসহ দুই ইউপিডিএফ কর্মীকে আটক করেছে নিরাপত্তা বাহিনী। মঙ্গলবার ভোররাত সাড়ে ৪টার দিকে উপজেলার রাইঙ্গ্যামা ছড়া নামক এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- লক্ষীছড়ির রাইঙ্গ্যামা ছড়ার বিজয় কুমার চাকমার ছেলে সুবন্ত চাকমা (২০) ও একই এলাকার রাদিমোহন চাকমার ছেলে দিপঙ্কর চাকমা (২২)।

নিরাপত্তা বাহিনী জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ভোররাত সাড়ে ৪ টার দিকে গুইমারা রিজিয়নের লক্ষ্মীছড়ি জোনের অধিনায়ক লে. কর্নেল মো. মিজানুর রহমান মিজানের নেতৃত্বে উপজেলার রাইঙ্গ্যামা ছড়া নামক এলাকা থেকে ওই দুইজনকে আটক করা হয়। এ সময় যুক্তরাষ্ট্রের তৈরি ১টি M4A1 অস্ত্র, ১টি ম্যাগজিন, ৫৩ রাউন্ড তাজা গুলি, ১টি পোজ, ১টি সিলিং, দুইটি চাঁদা আদায়ের রশিদসহ একাধিক মোবাইল উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা নিজেদেরকে পাহাড়ের আঞ্চলিক সংগঠন পার্বত্য চট্টগ্রাম চুক্তিবিরোধী ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট-ইউপিডিএফের কর্মী বলে দাবি করেছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদেরকে পুলিশে হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে জানিয়েছে নিরাপত্তা বাহিনী।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *