মদিনা মার্কেটে আ.লীগের কার্যালয় ভাংচুর,মোটরসাইকেলে আগুন,আহত-৩ জন

সিলেট নগরীর পাঠানটুলা শাহ জালাল জামেয়া  মাদ্রাসার  সামনে মদিনা মার্কেটে  অাওয়ামী লীগের নির্বাচনী অফিসে ভাংচুর চালিয়েছে অজ্ঞাতনামা দুর্বৃত্তরা। এসময়  আওয়ামী লীগের অফিসের সামনে রাখা আওয়ামী নেতার একটি মোটর সাইকেলে অাগুন দিয়ে পুড়িয়ে ফেলে। হামলা ও ভাংচুরের সময় আওয়ামী লীগ, ছাত্রলীগের তিন কর্মী আহত হয়েছেন বলে জানা গেছে।

খোজ নিয়ে জানা যায়, দুপুর একটার দিকে বিএনপি-জামাত কর্মীরা পাঠানটুলা শাহ জালাল জামেয়া মাদ্রাসা ভোট কেন্দ্র দখলের চেষ্টা চালায়। এসময় ছাত্রলীগের সাথে তাদের বাকবিতন্ডা থেকে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এই ঘটনার জের ধরে কিছুক্ষণ পরেই অাওয়ামী লীগের নির্বাচনী অফিসে হামলা চালায় অজ্ঞাতনামা দুর্বৃত্তরা। এসময়  তারা অফিসের ভিতরের জিনিসপত্র ভাংচুর করে। অফিসের সামনে থাকা একটি ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের উপদেষ্টা আব্দুর রাজ্জাক রাজা মিয়ার মোটর সাইকেলে (সিলেট এ ০২-১৬৯৬) পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়।

খবর পেয়ে তাৎক্ষণিকভাবে পুলিশ ও অন্যান্য আইনশৃংখলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়েছে বলে জানা গেছে। তবে এঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি বলে জানা গেছে।

এদিকে, স্থানীয় আওয়ামী লীগ কর্মীরা জানিয়েছেন বিএনপি-জামাত সন্ত্রাসীরা এই হামলা করেছে। ভোটে তাদের নিশ্চিত পরাজয় জেনে এরকম হামলা করেছে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *