বিচ্ছিন্ন ঘটনা ছাড়া সারাদেশে ভোটগ্রহণ সুষ্ঠুভাবে চলছে: সিইসি

67 total views, 1 views today

নিউজ ডেস্ক:: দুই একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া সারা দেশে সুষ্ঠুভাবে ভোটগ্রহণ চলছে। মানুষের মাঝে উৎসাহ উদ্দীপনার কোনো কমতি নেই। সবকিছুই নির্বাচন কমিশনের (ইসি) নিয়ন্ত্রণে আছে। বললেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে. এম. নুরুল হুদা।

আজ রোববার সকাল ১১টার দিকে রাজধানীর উত্তরা ৫নং সেক্টরের আইইএস স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ভোট দিয়ে বের হয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

সিইসি বলেন, সবকিছুই নির্বাচন কমিশনের (ইসি) নিয়ন্ত্রণে আছে। এখন পর্যন্ত কোথাও কোনো অনিয়মের খবর পাওয়া যায়নি। কোনো কেন্দ্রে অনিয়ম হলে সেখানে সঙ্গে সঙ্গে ভোটগ্রহণ বন্ধ করে দেয়া হবে।

এ সময় আইইএস স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে বিএনপির কোনো এজেন্ট না থাকার কারণ সম্পর্কে সাংবাদিকরা জানাতে চাইলে সিইসি বলেন, কেউ এজেন্ট না দিলে আমরা কি করবো?

অনেক কেন্দ্রে কক্ষের পর্দা খুলে ভোট দেওয়াতে বাধ্য করার অভিযোগ প্রসঙ্গে তিনি বলেন, এ ধরনের ঘটনা ঘটার কথা নয়। এ রকম পরিস্থিতি তৈরি হলে ভোট বন্ধের জন্য নির্দেশনা দেওয়া আছে।

নির্বাচন অংশগ্রহণমূলক হচ্ছে কিনা এমন প্রশ্নের জবাবে নুরুল হুদা বলেন, এটা ভোট শেষে বলা যাবে।

এর আগে সকাল ১০টা ৪০ মিনিটে আইইএস স্কুল অ্যান্ড কলেজ ভোটকেন্দ্রে তার সহধর্মিনী হোসনে আরা হুদাকে সঙ্গে নিয়ে তিনি ভোট দেন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.