৩জি ৪জির পর সারাদেশে যমুনা টিভির সম্প্রচার বন্ধ

নিউজ ডেস্কঃ সিলেটসহ সারাদেশে দেখা যাচ্ছে না বেসরকারি টেলিভিশন চ্যানেল যমুনা টেলিভিশন। শনিবার বিকেল থেকে এই চ্যানেলটি সিলেটে সহ সারাদেশ   দেখা যাচ্ছে না বলে জানিয়েছেন সংশ্লিস্টরা। 

যমুনা টেলিভিশনের সিলেটের ব্যুরো প্রধান মাহবুবুর রহমান রিপন বলেন, বিকেল থেকে হঠাৎ করে সিলেটে যমুনা টেলিভিশন দেখা যাচ্ছে না। আমাদের স্টেশন থেকে সম্প্রচার কার্যক্রম স্বাভাবিকভাবে চললেও এখানে দর্শকরা তা দেখতে পাচ্ছেন না।

যমুনা টিভি অফিশিয়াল ফেইসবুক পেইজের কমেন্ট বক্স থেকে পাওয়া তথ্যমতে দেশের শীর্ষ ব্যবসায়ী গ্রুপ যমুনা গ্রুপের মালিকানাধীন যুমনা টেলিভিশন। এই গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের স্ত্রী সালমা ইসলাম এবার ঢাকা-১ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। এই আসনে নিজেদের প্রার্থী না থাকায় সালমাকে সমর্থন জানিয়েছে বিএ্নপি। এই আসনে আওয়ামী লীগের প্রার্থী আরেক শিল্পপতি সালমান এফ রহমান।

সম্প্রতি আসনে ভোটের খবর সংগ্রহ করতে গিয়ে হামলারও শিকার হন যমুনা টেলিভিশনের সাংবাদিকরা এর কারনে হয়ত বেসরকারি টেলিভিশন চ্যানেল যমুনা টিভি সম্প্রচার বন্ধ রাখা হয়েছে,তবে এই প্রসঙ্গে সিলেটের স্থানীয় ক্যাবল অপারেট সিলেট ক্যাবল সিস্টেম লিমিটেড( এস,সি,এস)অবহিত করলে টেলিভিশন চ্যানেল দেখতে না পাওয়া প্রসঙ্গে সিলেটের ক্যাবল অপরাটের সিলেট ক্যাবল সিস্টেম লিমিটেড জানান যান্ত্রিক ত্রুটির কারণে চ্যানেলটির সম্প্রচার আপাতত বন্ধ রয়েছে,তবে যমুনা টিভি সম্প্রচার অনলাইন ও বিদেশ থেকে দেখা যাচ্ছে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *