বিয়ানীবাজার লাউতা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বদই মিয়া আর নেই

সিলেট নিউজ টাইমস্ ডেস্ক:: বিয়ানীবাজার উপজেলার লাউতা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান স্থানীয় বাউরভাগ গ্রামের অধিবাসী বদর উদ্দিন আহমদ (বদই মিয়া) আর নেই।

মঙ্গলবার দুপুর ১২ ঘটিকায় নিজ বাড়িতে ইন্তেকাল করেন (ইন্না…..রাজিউন)। মরহুমের জানাযার নামাজ শেষে বুধবার বেলা ২টায় লাউতা উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।

লাউতা ইউনিয়নের সুনামধন্য সাবেক চেয়ারম্যান বদর উদ্দিন আহমদ দীর্ঘদিন থেকে বার্ধক্যজনিত রোগে ভূগছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল প্রায় ১০০ বছর। তাঁর ৩ ছেলে ও ২ মেয়ের মধ্যে ইতিমধ্যে এক ছেলে ও এক মেয়ে মৃত্যুবরণ করেছেন।

মৃত্যুকালে তিনি ২ ছেলে ও ১ মেয়ে, নাতি-নাতনি সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বদই মিয়া চেয়ারম্যানের মৃত্যুতে লাউতা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ জলিল, বর্তমান চেয়ারম্যান গৌছ উদ্দিন, জাসদ বিয়ানীবাজার উপজেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক শমসের আলম, বিয়ানীবাজার রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক শাহীন আলম হৃদয়, যুক্তরাষ্ট্রস্থ নিউজার্সি স্টেইট যুবলীগের সভাপতি নুরুজ্জামান সোহেল, উপজেলা ছাত্রলীগ নেতা ও যুক্তরাষ্ট্র যুবলীগের সদস্য সরওয়ার হোসেন সহ বিভিন্ন শ্রেণী পেশার নেতৃবৃন্দ পৃথক পৃথক বার্তায় শোক প্রকাশ করেছেন।

শোক প্রকাশকারীরা মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে তার শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *