বেগম জিয়ার নি:শর্ত মুক্তির দাবীতে সিলেট মদন মোহন কলেজ ছাত্রদলের বিক্ষোভ মিছিল

বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদিরের নি:শর্ত মুক্তির দাবীতে সিলেট মদন মোহন কলেজ বিশ্ববিদ্যায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল শনিবার দুপুরে নগরীর রিকাবি বাজার পয়েন্টে থেকে শুরু হয়ে নগরীল প্রধান সড়ক প্রদক্ষিণ করে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত। মহানগর ছাত্রদলের সাবেক কর্মসূচী প্রণয়ন ও পরিকল্পনা সম্পাদক,মদন মোহন কলেজ বিশ্ববিদ্যালয় ছাত্রদল নেতা মকসুদুল করিম (মকসুদ) এর সভাপতিত্বে মহানগর ছাত্রদলের সাবেক বেসকারী বিশ্ববিদ্যায় বিষয়ক সহ সম্পাদক ও মদন মোহন কলেজ বিশ্ববিদ্যালয় ছাত্রদল নেতা আক্তারুজ্জামান চৌধুরী এবং রাজন আহমদ এর যৌথ পরিচালনায়।

এসময় মিছিল ও সমাবেশ উপস্থিত বক্তব্য রাখেন, মদন মোহন কলেজ বিশ্ববিদ্যালয় ছাত্রদল নেতা ফজলে রাব্বি, সাইদুল ইসলাম খন্দকার (রাসেল), রায়হান আহমদ, তরিকুল ইসলাম নয়ন, আবু সাইাদ মো:শাকিল, আনোয়ার আহমদ, ওয়াহিদুজ্জামান সজিব, তাজুল ইসলাম তাজু, অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন মাহফুজুর রহমান ফাহিম, প্রিন্স খান, রাসেদ চৌধুরী, আনোয়ার হোসেন, রাজেদ আহমদ, শরিফ আহমদ, আল-আমিন, সাগর পাল, আবি আহমদ, সালাম আহমদ, সুজন আহমদ, শাহ আলম, সানি, রিপন আহমদ , শামীম আহমদ, অয়েছ আহমদ, ফাহিম আহমদ, হোসাইন আহমদ, ফরিদ আহমদ, লাহিন আহমদ, আদিল, রুমন, সুমন, শাব্বির, আব্দুস সালাম, কালাম আহমদ, আক্তার হোসেন, প্রমুখ।

সমাবেশ রক্তারা বলেন সাবেক ৩ বারের প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে কারা গারের রেখে দেশে কোন নির্বাচন হবে না এবং চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির সহ সকল রাজবন্দীদের মিত্যা মামলা প্রত্যাহার ও নি:শর্ত মুক্তি দিতে হবে। অন্যতায় সিলেট মদন মোহন কলেজ বিশ্ববিদ্যায় ছাত্রদল কঠোর কর্মসূচী দিতে বাধ্য হবে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *