ছাত্রলীগের হাতে কর্মী খুন:সংবাদ সংগ্রহ করতে গিয়ে সাংবাদিক আহত

ছাত্রলীগ কর্মীর হাতে ছাত্রলীগ কর্মী হুসাইন আল জাহিদ খুনের ঘটনায় নগরীর উপশহর এলাকায় দেশিও অস্ত্র দিয়ে মহড়া দিয়ে গাড়ি ভাঙচুর করেছে ছাত্রলীগের সুমন গ্রুপের কর্মীরা। এসময় তাদের হামলায় সংবাদ সংগ্রহ করতে যাওয়া দৈনিক সিলেটের ডাকের ফটো সাংবাদিক জাবেদ আহমদসহ দুই সাংবাদিক আহত হওয়ার ঘটনা ঘটেছে বৃহস্পতিবার রাত সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যা সোয়া সাতটার দিকে উপশহর বি-ব্লক সংলগ্ন মেইন রোড এলাকায় লাঠি-রড ও রামদা নিয়ে অতর্কিত গাড়ি ভাঙচুর শুরু করে ছাত্রলীগ কর্মীরা। এসময় ছবি তুলতে গেলে আলোকচিত্রী সাংবাদিকদের ওপর চড়াও হয় তারা। খবর পেয়ে পুলিশ-র‌্যাবসহ আইনশৃঙ্খলাবাহিনীর সদস্যরা সেখানে গিয়ে তাদের ধাওয়া দিলে তারা সেখান থেকে সটকে পড়ে। তবে এর আগেই তারা প্রায় ১৫/২০ টি গাড়ি ভাঙচুর করে।

বর্তমানে ঘটনাস্থলে র‌্যাব ও পুলিশের সদস্যরা অবস্থান করছেন। অন্যদিকে, ছাত্রলীগের হামলায় মাথা ফেটে যাওয়ায় আলোকচিত্রী সাংবাদিক জাবেদ আহমদকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত জাবেদের ভাই মাজেদ জানান, হাসপাতালের চতুর্থ তলার ৫নং ওয়ার্ডে তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে। তবে তিনি শঙ্কামুক্ত রয়েছেন বলে জানান মাজেদ।

উল্লেখ্য, বৃহস্পতিবার সন্ধ্যায় বি-ব্লকের সরকারি তিব্বিয়া কলেজের সামনে প্রতিপক্ষের গ্রুপের হামলায় গুরুতর আহত হন ছাত্রলীগের সুমন গ্রুপের কর্মী জাহেদ। সেখান থেকে উদ্ধার করে ওসমানী হাসপাতালে নেওয়া হলে তার মৃত্যু হয়। এ ঘটনায় জেলা ছাত্রলীগের সাবেক সমাজসেবা বিষয়ক সম্পাদক জাকারিয়া মাহমুদের গ্রুপকে দায়ী করছে তার সহকর্মীরা।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *