নবীগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে আকলুসহ ৬ জনকে আটক

নিজস্ব প্রতিনিধি ::নবীগঞ্জ উপজেলার ১৩নং পানিউমদা ইউনিয়নের ভরগাঁও গ্রামের বিভিন্ন অপকর্মের হোতা আকলু মিয়াসহ ৬ জনকে আটক করেছে পুলিশ।

গত বৃহস্পতিবার গভীর রাতে নবীগঞ্জ থানার একদল পুলিশ অভিযান চালিয়ে আকলু’র নিজ বাড়ি থেকে তাকে আটক করে। সে উপজেলার পানিউমদা ইউনিয়নের ভরগাঁও গ্রামের আরজু মিয়ার পুত্র।

গত শুক্রবার বিকেলে তাকে হবিগঞ্জ বিচারিক আদালতে প্রেরণ করা হয়েছে।

সূত্রে জানা যায়, আটক আকলু মিয়া হত্যা, নারী ও শিশু নির্যাতন, চুরি ও মারামারিসহ অনেক মামলার আসামী। সম্প্রতি একটি মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত। এরপর থেকে সে আত্মগোপনে ছিল। গত বৃহস্পতিবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে থানার সেকেন্ড অফিসার এসআই মফিজুল ইসলামের নেতৃত্বে এসআই কাউসার আলম, এসআই সাইফুল আলমসহ একদল পুলিশ বড়গাঁও গ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করেন।

একই রাতে বিভিন্ন মামলায় আরোও গ্রেফতারকৃতরা ৫ জন হলেন- ডাকাতি মামলায় নোয়াগাঁও গ্রামের মৃত-তৈয়ব উল্লাহর পুত্র তাহির মিয়া (২০), পলাতক আসামী পানিউমদা ইউনিয়নের বরচর গ্রামের মৃত-নসিম উল্লাহ পুত্র আব্দুল মালিক (৬৫) ও আব্দুল মালিক এর পুত্র ফটিক মিয়া (৩৮), মাদক মামলায় নবীগঞ্জ পৌরসভার নোয়াপাড়া গ্রামের আব্দুল বারিকের পুত্র কবির মিয়া (২৯) ও আব্দুল আলীমের পুত্র সুজাত মিয়া।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *