দেশে পৌঁছেছে ওসমান গণির মরদেহ

নিউজ ডেস্ক:: ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র মো. ওসমান গণির মরদেহ আজ রোববার(২৩ সেপ্টেম্বর) দুপুর ১২টায় ঢাকায় পৌঁছেছে। মরদেহ বহনকারী সিঙ্গাপুর এয়ারলাইন্সের ফ্লাইট SQ448 দুপুরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছেছে। ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের প্রধান জনসংযোগ কর্মকর্তা এ এস এম মামুন এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, মরহুমের ১ম নামাজে জানাজা আজ রোববার বাদ জোহর গুলশানস্থ আজাদ মসজিদে অনুষ্ঠিত হবে। জানাজার পর সর্ব সাধারণের শ্রদ্ধা নিবেদনের জন্য ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের গুলশানস্থ নগর ভবনের সামনে রাখা হবে। মরহুমের ২য় নামাজে জানাজা বাদ আসর বাড্ডা আলাতুন্নেছা হাইস্কুল মাঠে অনুষ্ঠিত হবে। ২য় জানাজা শেষে বনানী কবরস্থানে তাকে দাফন করা হবে।

গতকাল শনিবার বাংলাদেশ সময় ৮টা ৩৫ মিনিটে সিঙ্গাপুরের জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন প্যানেল মেয়র ওসমান গণি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর। তিনি ফুসফুসের ক্যান্সারে ভুগছিলেন। মৃত্যুকালে তার স্ত্রী ও ৪ পুত্র সন্তান রেখে গেছেন। এর আগে গত ১৪ আগস্ট তিনি চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যান।

উত্তর সিটি কর্পোরেশনের প্রয়াত মেয়র আনিসুল হক অসুস্থতার কারণে বিদেশে অবস্থান করার সময় গত বছরের সেপ্টেম্বরের প্রথম দিকে ওসমান গণিকে প্যানেল মেয়র মনোনীত করা হয়।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *