সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

সিলেট বন বিভাগের কর্মকর্তার ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

195 total views, 1 views today

সিলেট বন বিভাগের সারি রেঞ্জের রেঞ্জ বন কর্মকর্তা ও রাতারগুল সহব্যবস্থাপনা নির্বাহী কমিটির সদস্য সচিব মো. সাদ উদ্দিন আহমেদ ও বন প্রহরীদের ওপর মহিষখের গ্রামের ভূমিখেকোদের হামলা ও হামলাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

শনিবার (৮ আগস্ট) রাতারগুল সোয়াম্প ফরেস্ট ঘাট এলাকায় সহব্যবস্থাপনা নির্বাহী কমিটি, রাতারগুল জীববৈচিত্র্য সংরক্ষণ এলাকা, গোয়াইঘাটের উদ্যোগে এ মানববন্ধনের আয়োজন করা হয়। ফোরামের সভাপতি আব্দুর রহিমের সভাপতিত্বে ও সিএসসির অর্থ সম্পাদক ফকর উদ্দিনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহজাহান সিদ্দিকী।

এ সময় আরও উপস্থিত ছিলেন আব্দুল করিম শিকদার, বিলাল আহমদ মুন্সী, জমির উদ্দিন, আমীর আলী, হারিছ মিয়া, নিজাম উদ্দিন, আরব আলী, রমিজ উদ্দিন, সুফিয়ান, সোনা মিয়া, ইউসুফ মিয়া প্রমুখ।

উল্লেখ্য, রাতারগুল বনের পাশে থাকা বনবিভাগের বেশ কিছু জমি ভূমিখেকোদের হাতে দখল হয়ে যায়। বুধবার (৫ সেপ্টেম্বর) সকালে উপজেলার ৬ নম্বর ফতেহপুর ইউনিয়নের মহেষখের গ্রামে ভূমিখেকো দ্বারা দখলকৃত বনবিভাগের জমি পুনরুদ্ধারকালে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে আহত হন বন বিটের রেঞ্জ কর্মকর্তা সাদ উদ্দিন আহমেদ, বন রক্ষী শুভ্র ও আক্কাস আলী।

কমেন্ট
শেয়ার করুন