সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

গাইবান্ধায় ট্রাক্টরচাপায় মামা-ভাগ্নে নিহত

92 total views, 1 views today

নিউজ ডেস্ক:: গাইবান্ধায় ট্রাক্টরচাপায় দুই ব্যবসায়ী নিহত হয়েছেন। বুধবার সকাল ৭টার দিকে একটি গাইবান্ধা-ফুলছড়ি-ভরতখালী-সাঘাটা সড়কের চিথুলিয়া নামক এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা সম্পর্কে মামা-ভাগ্নে। বালু বোঝাই ট্রাক্টরের ধাক্কায় মোটরসাইকেলের ওই দুই আরোহী ঘটনাস্থলে নিহত হন। ট্রাক্টর চালক ও তার সহকারীরা পালিয়ে গেছেন।

নিহতরা হলেন- ভরতখালী ইউনিয়নের দক্ষিণ উল্লা ঘোষপাড়া গ্রামের গৌরাঙ্গ ঘোষের ছেলে সজিব চন্দ্র ঘোষ (২২) ও তার মামা বগুড়ার গাবতলী উপজেলার দুর্গাহাটা গ্রামের সুনীল চন্দ্র ঘোষের ছেলে নোর উত্তম (২৫)।

ভরতখালী ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য মোজাম্মেল হক ও নিহত সজিবের খালু পাপন চন্দ্র ঘোষ জানান, রংপুরের বড় দরগাহ এলাকায় সজিব ও নোর উত্তমের বইয়ের দোকান আছে। সেখান থেকে সকালে গাইবান্ধা দিয়ে দক্ষিণ উল্লা গ্রামে বাড়ি ফেরার পথে চিথুলিয়া এলাকায় পৌঁছলে সাঘাটার দিক থেকে আসা বালুবোঝাই একটি ট্রাক্টর তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত হন।

সাঘাটা থানার ওসি মোস্তাফিজুর রহমান জানায়, বুধবার সকাল ৭টার দিকে সাঘাটা থেকে একটি ট্রাক্টর গাইবান্ধার দিকে যাচ্ছিল। এমপি মোড় এলাকায় বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলকে চাপা দেয় ট্রাক্টরটি। এতে ঘটনাস্থলেই দুই মোটরসাইকেল আরোহী মারা যান। পুলিশ মোটরসাইকেল উদ্ধার ও ট্রাক্টর আটক করে থানায় নিয়ে যায়। ঘটনার পর ট্রাক্টর চালক পালিয়ে গেছে।

কমেন্ট
শেয়ার করুন