সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

‘আসিফ-কর্নিয়ার ‘এলোমেলো জীবন’

41 total views, 1 views today

বিনোদন ডেস্ক::
আসিফ আকবর ও কর্নিয়া জুটি নতুন চমক নিয়ে হাজির হচ্ছেন। গানের শিরোনাম ‘এলোমেলো জীবন’। এর আগে তারা জুটি বেঁধে কাজ করেন ‘কি করে তোকে বোঝাই’ শিরোনামের একটি গানে। সেই গানে তারা ব্যাপক সাফল্যে পান। এরপর তারা আরও একাধিক গান ভক্তদের উপহার দেন।

‘এলোমেলো জীবন’ গানটির কথা, সুর ও সঙ্গীতায়োজন করেছেন তরুন মুন্সী। গানটির ভিডিও নির্মান করেছেন সৈকত নাসির। আর বরাবরের মতো এবারও দর্শক-শ্রোতা আসিফ-কর্নিয়ার রোমান্টিক পারফরম্যান্স দেখতে পাবেন গানের ভিডিওতে। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন।

আসিফ আকবর বলেন, ‘আমাদের জন্য খুশির খবর হলো, আমি আর কর্ণিয়া জুটি বাঁধার পর শ্রোতা-দর্শক দারুণ পছন্দ করেছেন আমাদের এই জুটিকে। এবার আমরা নিয়ে আসছি ‘এলামেলো জীবন’। ভালোবাসার আবেদনের গান। কর্নিয়ার অনেক ভালো গায়। আর তরুন মুন্সী এবং সৈকত নাসিরের প্রতি দর্শক-শ্রোতার আস্থা তো আছেই।’

কর্নিয়া বলেন, ‘আসিফ ভাই, আমার বড় ভাই, তার সঙ্গে কাজ করতে বরাবরই ভালো লাগে। তার কাছ থেকে অনেক উৎসাহ পাই। এবারের গানটিও বেশ ভালো হয়েছে। দারুন একটি গল্পে চমৎকার ভিডিও নির্মাণ করা হয়েছে। এ গানটিও সবাই পছন্দ করবেন বলে আমার বিশ্বাস।’ ধ্রুব মিউজিক স্টেশন সূত্রে জানা গেছে, আগামী ৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার প্রতিষ্ঠানটি তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশ করবে।

কমেন্ট
শেয়ার করুন