সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

মোটর সাইকেল চুরি করে পালিয়ে যাওয়ার ২ ঘন্টা পর ‘ট্যাকার ডিভাইসের’ প্রযুক্তির ছুয়ায় যুবক আটক

116 total views, 1 views today

নিজস্ব প্রতিনিধি :: হবিগঞ্জ শহরে মোটর সাইকেল চুরি করে পালিয়ে যাওয়ার দুই ঘন্টা পর ট্যাকার ডিভাইসের প্রযুক্তির ছুয়ায় ইলিয়াছ মিয়া (২৫) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। সে সদর উপজেলার রিচি ইউনিয়নের সুলতান মাহমুদপুর গ্রামের আনছব আলীর পুত্র।

এসময় তার নিকট থেকে দুটি চোরাইকৃত মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে একাধিক চোরের নাম প্রকাশ করেছে। তবে পুলিশ তার দেয়া তথ্য যাচাই বাচাই করছে বলে জানিয়েছেন।

জানা যায়, হবিগঞ্জ শহরের নেট কমিউনিকেশন এর পরিচালক সাইফুদ্দিন জাবেদ এর বাসার সামনে কোর্টস্টেশন থেকে গতকাল সোমবার বিকেলে তার ব্যবহৃত মোটর সাইকেল চুরি করে নিয়ে যায় এক যুবক। তবে সাইকেলটি ট্যাকার ডিভাইস লাগানোর কারনে মালিক জাবেদ চুরির বিষয়টি মোবাইলে বুঝতে পারেন। তার মোটর সাইকেল নিয়ে যাওয়ার সাথে সাথে তার ডিভাইসের কারনে গুগোলের সহযোগিতায় পুরো বিষয়টি পর্যবেক্ষন করেন। এক পর্যায়ে ডিভাইসের মাধ্যমে মালিক নিশ্চিত হন তার সাইকেলটি শহরের ইনাতাবাদে রেখেছে যুবক। বিষয়টি তিনি সদর থানা পুলিশকে অবগত করলে সদর থানার ওসি তদন্ত জিয়াউর রহমানের নেতৃত্বে একদল পুলিশ শহরের ইনাতাবাদে অভিযান চালিয়ে ইলিয়াছকে আটক করে।

এ সময় তার কাছ থেকে দুটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। রাতে সদর থানায় হবিগঞ্জ ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম ইলিয়াছকে জিজ্ঞাসাবাদ করলে সে চোর চক্রের একাধিক ব্যক্তির নাম প্রকাশ করেছে। তবে তার দেয়া তথ্য পুলিশ যাচাই বাচাই করছে।

এ ব্যাপারে রাতে সদর থানায় মোটর সাইকেলের মালিক সাইফুদ্দিন জাবেদ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।

কমেন্ট
শেয়ার করুন