হবিগঞ্জের শীর্ষ তালিকাভুক্ত কুখ্যাত মাদক ব্যবসায়ীর বাঘা লিটন অবশেষে পুলিশের খাঁচায়

25 total views, 1 views today

আজিজুল ইসলাম সজীব:: হবিগঞ্জ চুনারুঘাটে কুখ্যাত মাদক ব্যবসায়ীর শীর্ষ তালিকাভুক্ত ও পুলিশ এসল্ট মামলার পলাতক আসামি বাঘা লিটনকে গ্রেফতার করেছে পুলিশ রোববার রাত ৯টায় চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ কে.এম আজমিরুজ্জামান এর নেতৃত্বে ওসি (তদন্ত) আলী আশরাফ, এসআই সজিব দেব রায়, এসআই গৌরাঙ্গ কুমার বসু, এএসআই শরীফ সহ একদল পুলিশ বিশেষ অভিযান চালিয়ে পৌরসভার চন্দনা থেকে একাধিক মাদক মামলার আসামি ও তালিকাভুক্ত বাঘা লিটনকে যৌন উত্তেজক (৫২ পিচ) ইয়াবাসহ গ্রেফতার করা হয় ।

মাদক সম্রাট বাঘা লিটন (৩০) চুনারুঘাট পৌরসভার দক্ষিণ হাতুন্ডার জাহাঙ্গীর আলমের ছেলে। পুলিশ সুত্রে জানা যায়, চুনারুঘাট উপজেলায় যে সকল মাদক সম্রাটরা মাদকের রাজ্যে পরিণত করতে চেয়েছিল, তাদের মধ্যে বাঘা লিটন কুখ্যাত । সে দীর্ঘ দিন ধরে চুনারুঘাট বিবাড়ীয়া শ্রীমঙ্গল সুনামগঞ্জ হবিগঞ্জসহ সর্বত্র মাদক সাপ্লাই করে আসছিল। তার সহযোগী সুনামগঞ্জ জেলার বিবাড়ীয়ার দরমন্ডলের বেশ কয়েকজন মাদক ব্যবসায়ী হবিগঞ্জ করাগারে রয়েছে। এর মধ্যে বাঘা লিটন পলাতক ছিল, দীর্ঘদিন যাবত তাকে পুলিশ ধরতে প্রতিদিন অভিযান চালায়,সে পুলিশের উপস্থিতি টেরপেয়ে পালিয়ে যায়। একপর্যায় লিটনের দৌরাত্ম্যে অতিষ্ট হয়ে পড়লে এলাকাবাসী তাকে গ্রেফতার করতে পুলিশকে সাহায্য করেন।

এসময় বাঘা লিটন ওই এলাকার কয়েকজনকে ছুরিকাঘাতে আহত করে। এদিকে বাঘা লিটন আটক হওয়ায় সকলের মনে শান্তি বিরাজ করছে। চুনারুঘাট থানার ওসি কে.এম আজমিরুজ্জামান জানান, মাদক নির্মূল না হওয়া পর্যন্ত অভিযান চলবে। তালিকা অনুযায়ী সব মাদক ব্যবসায়ীকে বিচারের আওতায় আনা হবে। চুনারুঘাট উপজেলার সব মাদক স্পট গুঁড়িয়ে দেওয়া হবে, মাদক নির্মূল না হওয়া পর্যন্ত অভিযান চলবে। আমরা মাদকদ্রব্য নিয়ন্ত্রণে গোপনে একটি তালিকা তৈরি করেছি। সেই অনুযায়ী অভিযান চলছে।

এই তালিকা অনুযায়ী মাদক ব্যবসায়ীদের বিচারের আওতায় আনা হবে। কোনোভাবে ছাড় দেওয়া হবে না। চুনারুঘাট উপজেলায় কোনো মাদক ব্যবসায়ীর স্থান হবে না। মাদক নির্মূল করতে দৃঢ় প্রতিজ্ঞা করেছি শীর্ষ মাদক ব্যবসায়ীদের তালিকার মধ্যে লিটন ছিল অন্যতম। প্রত্যেককে ধরে বিচারের আওতায় আনা হবে। এ পর্যন্ত বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধারসহ অনেক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। মাদকের এই ভয়াবহতা থেকে রক্ষা করতে অভিযান চলমান রয়েছে।

কমেন্ট
শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •