সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

মেয়র আনিসুল হক সড়ক থাকবে দখলমুক্ত

157 total views, 1 views today

নিউজ েডেস্ক:: আজ রবিবার বেলা সাড়ে ১১টায় এই পরিদর্শনে আসেন প্যানেল মেয়র জামাল মোস্তফা। সে সময় সড়কটি ট্রাক ও কাভার্ডভ্যানমুক্ত অবস্থায় পেয়েছেন বলে জানিয়েছেন প্যানেল মেয়র।
পরিদর্শন শেষে বাংলাদেশ ট্রাক ও কাভার্ডভ্যান ড্রাইভার্স ইউনিয়নের কার্যালয়ে প্যানেল মেয়রের সভাপতিত্বে বাংলাদেশ ট্রাক কাভার্ডভ্যান মালিক সমিতি, বাংলাদেশ কাভার্ডভ্যান-ট্রাক পণ্য পরিবহন মালিক সমিতি ও সংশ্লিষ্ট অন্যান্য মালিক-শ্রমিক সমিতির নেতৃবৃন্দের সাথে এক সভা অনুষ্ঠিত হয়।

সভায় জামাল মোস্তফা বলেন, “ঢাকা শহরকে একটি আধুনিক নগরীতে রূপান্তরের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা আনিসুল হকের মতো একজন যোগ্য ব্যক্তিকে আওয়ামী লীগ থেকে মেয়র পদে প্রার্থী হিসেবে মনোনয়ন দেন। মেয়র নির্বাচিত হওয়ার পর জনগণের স্বার্থে, উন্নয়নের স্বার্থে আনিসুল হক এই সড়কটি ট্রাক-কাভার্ডভ্যান মুক্ত করেছিলেন। ভবিষতেও ঢাকা উত্তর সিটি কর্পোরেশন এই সড়কটি জনগণের চলাচলের জন্য দখলমুক্ত রাখবে”।

আনিসুল হক যে সকল উদ্যোগ নিয়েছিলেন ঢাউসিকের পক্ষ থেকে সকল উদ্যোগ পর্যায়ক্রমে বাস্তবায়ন করা হচ্ছে বলে দাবি করেন জামাল মোস্তফা। সভায় ট্রাক-কাভার্ডভ্যান মালিক-শ্রমিক সমিতির নেতৃবৃন্দের উদ্দেশে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সচিব রবীন্দ্রশ্রী বড়ুয়া বলেন, “ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের এই সড়কটি জনগণের। জনগণের রাস্তা যেন ট্রাক-কাভার্ডভ্যানের হয়ে না যায়”। এসময় সচিবের বক্তব্যের সাথে একাত্মতা প্রকাশ করেন পরিবহণ মালিক ও শ্রমিকেরা।

উল্লেখ্য দীর্ঘদিন ট্রাক ও কাভার্ডভ্যানের দখলে থাকা এই সড়কটি ২০১৫ সালে অনেক বাধা-বিপত্তি উপেক্ষা করে প্রয়াত মেয়র আনিসুল হক ট্রাক-কাভার্ডভ্যান মুক্ত করে জনগণের চলাচলের জন্য উন্মুক্ত করে দেন।

সভায় অন্যান্যের মধ্যে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর জাকির হোসেন, শফিউল্লাহ, প্রধান সম্পত্তি কর্মকর্তা মোঃ আমিনুল ইসলাম, বাংলাদেশ কাভার্ডভ্যান ট্রাক পণ্য পরিবহন মালিক এসোসিয়েশনের সভাপতি মকবুল আহমেদ ও সাধারণ সম্পাদক আবদুল মোতালেব উপস্থিত ছিলেন।

কমেন্ট
শেয়ার করুন