সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে নবীগঞ্জে ব্যবসায়ী সাদিক মিয়ার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া

69 total views, 1 views today

নিজস্ব প্রতিনিধি :: নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের সঈদপুর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও জননী ষ্টোরের স্বত্ত্বাধিকারী মোঃ ফয়সল আহমেদ সাদিক (৪৫) এর গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে করুণ মৃত্যু হয়েছে।(ইন্না…. রাজিউন) তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। পরিবারে চলছে শোকের মাতম।

জানাযায়, উপজেলার আউশকান্দি ইউনিয়নের উমর পুর গ্রামের ও সঈদপুর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী, জননী স্টোরের স্বত্ত্বাধিকারী সবার প্রিয়মুখ মোঃ ফয়ছল আহমেদ সাদিক গত ২২ আগষ্ট ঈদের দিন দুপুরে তাঁর ব্যবসা প্রতিষ্টান সঈদপুর বাজারস্থ জননী ষ্টোরে একটি গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে তাঁর সমস্ত শরীর জ্বলসে যায়,তাৎক্ষণিক তাঁকে উদ্ধার করে সিলেট এম,এ,জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করলে সেখানে তার অবনতি ঘটে। পরে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করলে বার্ণ ইউনিটে ৫ দিন শয্যাশায়ী অবস্থায় থেকে গত সোমবার দুপুর ১টার দিকে তিনি মারা যান।
তার মৃত দেহ গ্রামের বাড়ীতে এসে পৌঁছলে তার, স্ত্রী,পুত্র সহ আত্মীয় স্বজনদের মধ্যে কান্না-আহাজারিতে যেন এলাকার আকাশ বাতাস ভারী হয়ে যায়। পরে রাত ১টার দিকে তার নামাযে জানাজা শেষে গ্রাম্য গনকবরস্থানে তাঁকে দাফন করা হয়।

মৃত্যুকালে তিনি ১ছেলে ১ মেয়ে, স্ত্রী,ভাই,বোন ও অসংখ্য আত্মীয় স্বজন, গুণগ্রাহী রেখে গেছেন। এলাকায় চলছে শোকের মাতম। তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও পরিবার বর্গের প্রতি সমবেদনা জ্ঞাপণ করেন হবিগঞ্জ -১ আসনের মাননীয় সংসদ সদস্য এম এ মুনিম চৌধুরী বাবু, আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী শাহনেওয়াজ মিলাদ গাজী ও হবিগঞ্জ জেলা পরিষদের সদস্য জেলা আওয়ামী লীগ নেতা এডভোকেট সুলতান মাহমুদ, আউশকান্দি ইউপি চেয়ারম্যান মুহিবুর রহমান হারুন সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।

কমেন্ট
শেয়ার করুন