সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

বিসিবির সঙ্গে চুক্তি বাতিল করলো রবি

77 total views, 1 views today

খেলাধুলা ডেস্ক:: প্রায় এক বছর চুক্তির মেয়াদ বাকি থাকতেও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সঙ্গে চুক্তি বাতিল করল মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠান রবি। কিন্তু হঠাৎ কেন এমনটি ঘটলো তার কোনও কিছুই স্পষ্ট করেনি বিসিবি।

তবে রবি থেকে জানানো হয়েছে, জাতীয় ক্রিকেট দলের সাথে এতদিন থাকতে পেরে আমরা গর্বিত। এটা আমাদের জন্য অনেক সম্মানের। গত ২০১৫ সালে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাথে চুক্তি করার পর খুব সহজেই আমরা বিশ্ব ক্রিকেটের সাথে পরিচিত হয়েছিলাম। বিসিবি প্রধান নাজমুল হাসান পাপনের কাছে আমরা কৃতজ্ঞ কেন না, উনার সুষ্ঠ তত্বাবধানে আমরা ক্রিকেটের সঙ্গে যুক্ত হওয়ার সুযোগটি পেয়েছিলাম।

রবির তাদের বিবৃতিতে আরও জানায়, আমরা অত্যন্ত দুঃখের সাথে জানাচ্ছি যে, বর্তমানে স্পন্সরশীপ চুক্তি ধরে রাখাটা দুরহ হয়ে উঠেছে কিছু কারণে। যার কারণে রবি এমন সিদ্ধান্ত নেয়। আমরা আশা করি ভবিষ্যতেও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সঙ্গে যুক্ত হতে পারব। বাংলাদেশ জাতীয় দলের সমর্থনে কাজ করে যাব।

২০১৫ সালে প্রথম দফায় বিসিবির সঙ্গে স্পন্সরশীপের চুক্তি করেছিল রবি। প্রথমবার চুক্তির টাকার পরিমাণ আনুষ্ঠানিকভাবে জানানো না হলেও সেটি ৩০ কোটি টাকা বলে জানা গিয়েছিল।

প্রথম মেয়াদের চুক্তি শেষে গত বছরের মে মাসে আবারও দুই বছরের জন্য দ্বিতীয় মেয়াদে চুক্তিবদ্ধ হয় রবি। কিন্তু দ্বিতীয় মেয়াদের চুক্তির টাকার পরিমাণও জানায়নি কোনও পক্ষই।

জানা যায় আগের বারের চেয়ে টাকার পরিমাণ প্রায় দ্বিগুণ হওয়ায় বিসিবির কাছে প্রত্যাশাও বেড়ে যায় রবির। সে মোতাবেক প্রত্যাশা পূরণ না করতে পারায় পুরুষ ও নারী জাতীয় দলের স্পন্সরশীপ থেকে সরে দাঁড়িয়েছে তারা।

কমেন্ট
শেয়ার করুন