সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

বিশ্বকাপজয়ী লরিসের জন্য কি শাস্তি অপেক্ষমান?

111 total views, 1 views today

স্পোর্টস ডেস্ক:: মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর অপরাধে জেলে যেতে হলো ফুটবল মহলে অত্যন্ত ভদ্র ও সজ্জন বলে পরিচিত ফ্রান্সের অধিনায়ক হুগো লরিসকে। বিশ্বকাপ জয়ী এই অধিনায়ককে শুক্রবার রাত আড়াইটার দিকে গ্রেফতার করা হয়।

সাত ঘন্টা থানায় থাকতে হয়েছিল তাকে। শনিবার (২৬ আগস্ট) সকালে ওয়েস্টমিনস্টার ম্যাজিস্ট্রেটের কোর্টে ক্ষমা চাওয়ার পর তিনি জামিন পান। মামলার শাস্তি ঘোষণা করা হবে পরে। তবে মামলার শুনানিতে হাজির হতে হবে তাকে।

শুক্রবার রাতে বন্ধুদের নিয়ে ডিনার করতে বেরিয়েছিলেন লরিস। সঙ্গে ছিলেন বিশ্বকাপজয়ী ফরাসি দলেল সতীর্থ অলিভিয়ে জিরু এবং আর্সেনালের ফরাসি তারকা লরেন্ত কোসেলনি। কিন্তু রাত আনুমানিক আড়াইটার দিকে তাদের গাড়ি আটকে দেয় পুলিশ। ওই সময় লরিস পেট্রোল নিচ্ছিলেন। গাড়িতে একাই ছিলেন। ফরাসি গোলরক্ষকের মুখে ব্রেথঅ্যানালাইজারা লাগিয়ে পুলিশ নিশ্চিত হয়, তিনি মদ খেয়ে গাড়ি চালাচ্ছিলেন। এরপর তাকে থানায় নিয়ে ডিএনএ এবং আঙুলের ছাপ নেওয়ার পর লকআপে ৭ ঘন্টা রাখে পুলিশ।

লন্ডন পুলিশ স্বীকার করেছে, লরিসের অপরাধের কথা। যদিও এ ব্যাপারে এখনো কোন কিছুই বলেননি ফ্রান্সের বিশ্বকাপ জয়ী অধিনায়ক। এখন দেখার আসলে তার জন্য কি ধরনের শাস্তি অপেক্ষা করছে।

কমেন্ট
শেয়ার করুন