সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

গোপন ঘটনা ফাঁস করলেন সালমান খাঁন

105 total views, 1 views today

বিনোদন ডেষ্ক:: প্রেমিকার বাড়ি ফাঁকা পেয়ে তার সঙ্গে দেখা করতে এসেছেন প্রেমিক। হঠাৎই কলিং বেল! অসময়ে ফিরে এসেছেন প্রেমিকার বাবা-মা! আসন্ন বিপদের আঁচ পেয়ে ভয়ে প্রেমিক লুকিয়ে পড়লেন প্রেমিকার ঘরের আলমারির মধ্যেই! কিন্তু শেষ রক্ষা হল না। আলমারির ধুলো নাকে ঢুকে গেল। তাতেই হেঁচে ফেললেন প্রেমিক। আর সঙ্গে সঙ্গেই হাতেনাতে পাকড়াও! এমন ঘটনাই এত দিনে প্রকাশ্যে আনলেন প্রেমিক। যদিও জানিয়েছেন, সে যাত্রায় বেঁচে গিয়েছেন স্রেফ প্রেমিকার বাবা তাকে পছন্দ করতেন বলেই।

এ প্রেমিক আর কেউ নন, স্বয়ং সালমান খান! খবর কলকাতার দৈনিক আনন্দবাজারের। এতে আরো বলা হয়, সম্প্রতি একটি বেসরকারি চ্যানেলে ‘দশ কা দম’ নামের রিয়েলিটি শো’য়ে সঞ্চালকের ভূমিকায় রয়েছেন সালমান। এ অনুষ্ঠানের একটি পর্বেই কীভাবে প্রেমিকার বাড়িতে গিয়ে হাতেনাতে ধরা পড়ে গিয়েছিলেন সে গোপন ঘটনাই ফাঁস করলেন বলিউড এই সুপারস্টার। এমনিতে সালমানের বয়স ৫২ পার হলেও এখনও কারও সঙ্গে গাঁটছড়া বাঁধেননি তিনি।

যদিও বিভিন্ন সময়ে বিভিন্ন নায়িকার সঙ্গে তার ঘনিষ্ঠতা নিয়ে উত্তাল হয়েছে বলিউড। সেই তালিকায় সংগীতা বিজলানি, সোমি আলি, ঐশ্বর্য রাই, কাটরিনা কাইফ কে নেই! বর্তমানে মডেল-অভিনেত্রী লুলিয়া ভান্তুরের সঙ্গে তার সম্পর্কের রসায়ন নিয়েও ফিসফাস কম নেই বলিউডে। রিল হোক বা রিয়েল সালমানের ভক্তদের একাংশ বরাবরই তাকে কাটরিনার সঙ্গে দেখতেই পছন্দ করেছেন। সালমানের প্রেম ও বিয়ে নিয়ে তার ভক্তদের মধ্যে কৌতূহলেরও শেষ নেই। তাই এ নায়কের মুখে তার প্রথম জীবনের প্রেম সম্পর্কে এমন অভিজ্ঞতা শুনে মজাই পেয়েছেন দর্শকরা। কিন্তু তাদের খুব আফসোস রয়ে গেছে এ কারণে যে, কোন প্রেমিকাকে নিয়ে সালমানের এ ঘটনা তা কিন্তু তিনি বলেননি।

কমেন্ট
শেয়ার করুন