সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

ইতালিতে সিলেটের ২য় প্রতিষ্ঠা বার্ষিকীতে ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত

62 total views, 1 views today

ইতালিতে চ্যাম্পিয়ন হবিগঞ্জ, রানার্স আপ সুনামগঞ্জ”

 

আজিজুল ইসলাম সজীব:: ইতালিতে অবস্থানরত সিলেটের প্রবাসীদের নিয়ে গঠিত সিলেট বিভাগীয় স্পোর্টস ক্লাব এন্ড এসোসিয়েশনর দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।ইতালির মিলান শহরের লম্বারদিয়া নামক একটি খেলার মাঠে দিনব্যাপী এক ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়।এতে আটটি ফুটবল দর অংশ গ্রহণ করে। তবে শেষ পর্যন্ত শ্বাসরোদ্ধকর ফাইনালে স্টার সুনামগঞ্জকে হারিয়ে শিরোপা নিশ্চিত করে দুর্জয় ক্লাব হবিগঞ্জ।পরে বিজয়ী ও বিজিত দলের মধ্যে পুরস্কার বিতরণ উপলক্ষে এক সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি অলিউর রহমান ও সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক আবদুল কাহার রায়হান।অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইতালির বিশিষ্ট ব্যবসায়ী সালেহ আহমদ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের ,সহ সভাপতি সাজিদুর রহমান, সহ সাধারণ সম্পাদক হিরা চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শহিদ আলী, সাংগঠনিক সম্পাদক রায়হান চৌধুরী, অর্থ সম্পাদক জাকির তালুকদার, প্রচার সম্পাদক জুয়েল আহমেদ, রনি মিয়া, মারজান মারোপ, ইমরান রানা।

এসময় আর উপস্থিত ছিলেন সিলেট বিভাগীয় স্পোর্টস ক্লাব এন্ড এসোসিয়েশন এর উপদেষ্টা সুয়েব মিয়া, মাহবুব জানান, জিয়াউর রহমান, হেলাল মিয়া, সালাউদ্দিন রিপন, পাবেল আহমদ, জুনেদ মিয়া, আইবুর রহমান, তোফায়েল মিয়া ও রাজু মিয়া প্রমুখ। পরে বিজয়ী ও বিজিত দলের মধ্যে পুরস্কার তুলে দেন নেতৃবৃন্দ।

কমেন্ট
শেয়ার করুন