সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

বাহুবলে ওয়াহিদ হত্যার মামলা দায়ের:চেয়ারম্যানসহ আসামী ১৯ জন

103 total views, 1 views today

আজিজুল ইসলাম সজীব:: হবিগঞ্জের বাহুবল উপজেলায় প্রতিপক্ষের হাতে ওয়াহিদ মিয়া (৪০) খুনের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। ওই উপজেলার পুটিজুরী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান সামছুদ্দিন আহমেদ তারা মিয়াসহ ১৯ জনকে আসামি করে মামলাটি দায়ের করেন নিহতের বড় ভাই ফারুক মিয়া।

আড সোমবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেন বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী। এর আগে গত রোববার (১৯ আগস্ট) রাতে এজাহার জমা দেন বাদী।

মামলার অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার মীরের বাজার গ্রামের ওয়াহিদ মিয়া কংক্রিট ফেলে স্থানীয় একটি রাস্তা মেরামতের কাজ করছিলেন। ওই কাজে পার্শ্ববর্তী গ্রামের শাহনাজ মিয়া অংশ নিতে চেয়েছিলেন। কিন্তু তাতে রাজি ছিলেন না ওয়াহিদ। এতে ক্ষিপ্ত হয়ে গত শনিবার রাতে শাহনাজ ওয়াহিদকে পুটিজুরী বাজারে ছুরিকাঘাত করেন। পরে স্থানীয়রা ওয়াহিদকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমেপ্লক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত ওয়াহিদ উপজেলার মীরের বাজার গ্রামের আব্দুল্লাহ মিয়ার ছেলে।

বাহুবল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুক আলী জানান, আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। এ ঘটনাকে কেন্দ্র করে ঈদকালীন সময়ে যাতে অনাকাঙ্খিত ঘটনার সৃষ্টি না হয় সে ব্যাপারে সজাগ রয়েছে পুলিশ।

বাদী ফারুক মিয়া অভিযোগে উল্লেখ করেন, রাস্তা মেরামত কাজে তার শেয়ার না করায় তার ভাইকে হত্যা করা হয়েছে। এছাড়াও শাহনাজসহ অন্যান্য আসামিরা ওই বাজারে প্রভাব খাটিয়ে নানাভাবে আইন অমান্য করে আসছিলেন। এসবের প্রতিবাদ করায় ওয়াহিদের ওপর ক্ষিপ্ত ছিলেন আসামিরা।

কমেন্ট
শেয়ার করুন