সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

জাতীয় শোক দিবস উপলক্ষে রেড ক্রিসেন্ট সোসাইটি  রক্তদান কর্মসূচি

38 total views, 2 views today

আজিজুল ইসলাম সজীব:: হবিগঞ্জ জাতির জনক  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি হবিগঞ্জ জেলা ইউনিট-এর উদ্যোগে রক্তদান কর্মসূচি ও আলোচনা সভা অনুষ্ঠিত ।
 সকাল ১১ টায় রেড ক্রিসেন্ট সোসাইটি হবিগঞ্জ জেলা ইউনিট এর কার্যালয়ে এ রক্তদান কর্মসূচি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি হবিগঞ্জ জেলা ইউনিট এর  অনুষ্ঠিত রক্তদান কর্মসূচি ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে ছিলেন হবিগঞ্জ জেলা পুলিশ সুপার বিধান ত্রিপুরা (পিপিএম) । এসময় চেয়ারম্যান ও জেলা পরিষদ চেয়ারম্যান ডাঃ মুশফিক হুসেন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সোসাইটির ভাইস চেয়ারম্যান শফিকুল বারী আউয়াল ও সেক্রেটারী আতাউর রহমান সেলিম।
যুব রেড ক্রিসেন্ট হবিগঞ্জ-এর যুব প্রধান আশীষ কুমার কুড়ির পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কার্যনির্বাহী সদস্য মিজানুর রহমান শামীম, সদর থানার ওসি মোঃ ইয়াছিনুল হক, কার্যনির্বাহী সদস্য এডঃ শিবলী খায়ের, আলী ইদ্রিছ হাই স্কুলের প্রধান শিক্ষক লায়ন মোঃ লিটন মিয়া, সাবেক যুব প্রধান পংকজ কান্তি দাশ। এছাড়াও অনুষ্ঠানে যুব সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন সারোয়ার হোসেন, মোঃ নিহাদ ইসতিয়াক, ইকবাল আহমেদ, আফছা নাছরিন, নাদিয়া লাবণ্য, জয় দাশ, শাহিন মিয়া, খলিলুর রহমান, হাদি উজ্জামান হাদি, মরিয়ম তৃষ্ণা, নওরিন জাহান, কামরুল ইসলাম মুন্না, তাসপিয়া আহমেদ সোহা, মাহি, প্রদীপ্ত, আনিশা নিপা। আলোচনা সভা শেষে রক্তদান কর্মসূচিতে স্বেচ্ছায় রক্তদান করেন রেড ক্রিসেন্ট যুব সদস্যবৃন্দ।
সভায় বক্তারা বাংলাদেশের স্বাধীনতা ও বিনির্মানে বঙ্গবন্ধুর অবদানের কথা স্বরণ করে বলেন বঙ্গবন্ধুর জন্ম না হলে স্বাধীন বাংলাদেশের জন্ম হত না। পরিশেষে বক্তারা বঙ্গবন্ধুসহ তার পরিবারের অন্যান্য শহীদদের আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করেন।
কমেন্ট
শেয়ার করুন