সিলেট নিউজ টাইমস্ | Sylhet News Times

ফেইসবুকে অশ্লীল ছবি প্রকাশ বিশ্বনাথে ৩ বখাটে জেলে

126 total views, 1 views today

বিশ্বনাথে ফেইসবুকে স্কুল শিক্ষিকার অশ্লীল ছবি প্রকাশের দায়ে ৩ বখাটেকে জেল হাজতে পাঠানো হয়েছে। ২০১২ সালের পর্নোগ্রাফি আইনে দায়ের করা মামলায় তাদের কারাগারে পাঠানো হয়। সিলেটের সিনিয়র জুডিমিয়াল ৩য় আদালতের ম্যাজিষ্ট্রেট কাকন দে মঙ্গলবার তাদের কারাগারে প্রেরণ করেন। আসামীরা হচ্ছে, সিলেটের বিশ্বনাথ উপজেলার পুরাণগাঁওয়ের আব্দুর রহিমের পুত্র আব্দুস সালাম, একই গ্রামের মৃত আব্দুস সুবহানের পুত্র আজমল হোসেন ও আব্দুর রহিমের পুত্র সেলিম।

জানা গেছে, ২০১৭ সালের ০৫ ফেব্রুয়ারী বিশ্বনাখ পুরান গাঁয়ের বখাটে আব্দুস সালাম ও তার সহযোগীরা স্থানীয় এক স্কুল শিক্ষিকার অশ্লীল ছবি ফেইসবুকে প্রকাশ ও প্রচার করে। এ ঘটনায় ওই শিক্ষিকার ভাই ইমরান হোসেন বাবুল বাদী হয়ে বিশ্বনাথ থানায় পর্নেগ্রাফি আইনে একটি মামলা করেন। মামলা নং বিশ্বনাথ জিআর ২৩/১৭। দীর্ঘ তদন্ত শেষে সিআইটি জোন সিলেটের পরিদর্শক আব্দুল আওয়াল ২২ জুলাই ২০১৮ আদালতে চার্জশিট দাখিল করেন।

ধার্য্য তারিখে আসামীরা আদালতে হাজিরা দিতে আসলে মঙ্গলবার আদালতে জামিন চাইলে আদালত জামিন নামঞ্জুর করে তাদেরকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন। আদালতের সেরেস্তা সূত্র আসামীদের জেলে প্রেরণের সত্যতা নিশ্চিত করেছে।

কমেন্ট
শেয়ার করুন